Advertisement
০৩ মে ২০২৪
TRP Rating

শুরুতেই অপরাজিতা আঢ্যর জয়জয়কার, পুরনোদের সঙ্গে নতুনদের হাড্ডাহাড্ডি লড়াই

দু’সপ্তাহ হল শুরু হয়েছে ‘জল থই থই ভালবাসা’। এক সপ্তাহ যেতে না যেতেই টিআরপি তালিকায় প্রথম দশে জায়গা করে নিল এই সিরিয়াল।

Which serial leads the TRP competition the week of 5th October to 11th October 2023

‘জল থই থই ভালবাসা’ সিরিয়ালের একটি দৃশ্য। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ অক্টোবর ২০২৩ ১৫:৪৬
Share: Save:

পুজোর বাকি আর এক সপ্তাহ। পাড়ায় প্যান্ডেল তৈরির ব্যস্ততা। দোকানে দোকানে নতুন জামা কেনার হিড়িক। কিন্তু এত রকমের ব্যস্ততার মাঝেও টিআরপি তালিকায় এখনও পর্যন্ত তেমন কোনও প্রভাব পড়েনি। বোঝাই যাচ্ছে, সারা দিন পুজোর কেনাকাটা সেরে সন্ধ্যা হলেই দর্শক ঠিক তাঁদের প্রিয় সিরিয়ালটি চালিয়ে বসে পড়ছেন টেলিভিশনের সামনে। তাই এই সপ্তাহে টিআরপি তালিকায় খুব বেশি তারতম্য হয়নি। বরং উল্টে প্রতিটি গল্প পরস্পরকে দিচ্ছে জোর টেক্কা। একই স্থানে দেখা যাচ্ছে দু-তিনটি সিরিয়ালের নাম। এই সপ্তাহেও প্রথমে রয়েছে ‘অনুরাগের ছোঁয়া’। এ বারেও প্রথম পাঁচের খুব একটা পরিবর্তন হয়নি। তবে দুই নতুন সিরিয়ালই জায়গা করে নিয়েছে প্রথম দশে। দু’সপ্তাহ হল শুরু হয়েছে ‘তোমাদের রাণী’ এবং ‘জল থই থই ভালবাসা’। রিপোর্ট কার্ড বলছে, পুরনোদের ভিড়ে নতুনেরা নিজেদের জায়গা বুঝে নিচ্ছে আস্তে আস্তে।

যদিও ৮.৪ পেয়ে এ বারেও প্রথম হয়েছে সোনা, রূপা এবং তার মা-বাবার গল্প। অর্থাৎ ‘অনুরাগের ছোঁয়া’। আর যুগ্ম দ্বিতীয়। জগদ্ধাত্রী এবং ফুলকি কেউ কারও জায়গা ছাড়তে রাজি নয়। এই সপ্তাহে দু’টি সিরিয়ালই পেয়েছে একই নম্বর। তাদের প্রাপ্ত নম্বর ৭.৮। তৃতীয় হয়েছে ‘নিমফুলের মধু’। দত্তবাড়িতে নিত্যনতুন ঝামেলা তো লেগেই আছে। তবে সেই কোন্দল যে দর্শকের ভাল লাগার কারণ টিআরপি নম্বর যেন সেই ইঙ্গিতই দেয়। এ সপ্তাহে তারা পেয়েছে ৭.৪। যুগ্ম দ্বিতীয়র পর এ বার যুগ্ম তৃতীয়। ৭.২ নম্বর পেয়ে তৃতীয় স্থানে রয়েছে দু’টি সিরিয়াল ‘কার কাছে কই মনের কথা’ এবং ‘সন্ধ্যাতারা’।

৬.৮ নম্বর পেয়ে পঞ্চম স্থানে উঠে এসেছে ‘হরগৌরী পাইস হোটেল’। প্রথম পাঁচ থেকে ছিটকে গিয়েছে ‘রাঙা বউ’। তবে প্রথম দশে ইতিমধ্যেই দেখা গিয়েছে দু’টি নতুন সিরিয়ালের নাম। ৬.৩ পেয়েছে অপরাজিতা আঢ্যর নতুন সিরিয়াল। ৬.১ পেয়েছে নতুন সিরিয়াল ‘তোমাদের রাণী’। বাকিরা কে কোথায়? রইল চার্টে—

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Trp Rating Chart TRP Ratings Bengali Serial
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE