Advertisement
২৬ এপ্রিল ২০২৪
TRP Ratings

হাতছাড়া সিংহাসন, প্রথম স্থান থেকে ছিটকে গেল ‘অনুরাগের ছোঁয়া’! প্রথম পাঁচে বড় রদবদল

এক দিকে, আইপিএল জ্বর। অন্য দিকে, টিআারপি তালিকায় বড় বদল। প্রথম পাঁচ থেকে ছিটকে গেল কোন সিরিয়াল?

Which serial leads the TRP list in the week of 14th April to 19th April 2023

দীপা আর সূর্যকে আগামী ছ’মাস এক ছাদের তলায় থাকার রায় দিয়েছে আদালত। কিন্তু এই রায় কি দর্শকের মনে ধরল না? ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ এপ্রিল ২০২৩ ১৮:০৩
Share: Save:

২০২৩ সালের প্রথম সপ্তাহ থেকে এক নম্বরে ছিল ‘অনুরাগের ছোঁয়া’। সাড়ে চার মাসের মাথায় ছন্দপতন। বৃহস্পতিবার টিআরপি রিপোর্টে বিশাল রদবদল। সব কিছুই যেন উল্টেপাল্টে গেল। এত দিন দর্শক প্রথম দেখে এসেছে ‘অনুরাগের ছোঁয়া’ আর দ্বিতীয়তে ‘জগদ্ধাত্রী’।

এ বার প্রথমে উঠে এল ‘জগদ্ধাত্রী’। এই মুহূর্তে ‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়ালেও চলছে টান টান উত্তেজনা। দীপা আর সূর্যকে আগামী ছ’মাস এক ছাদের তলায় থাকার রায় দিয়েছে আদালত। কিন্তু এই রায় কি দর্শকের মনে ধরল না? সেই উত্তর পাওয়া কঠিন। তবে এই সপ্তাহে একটুর জন্য হাতছাড়া হয়ে গিয়েছে প্রথম স্থান। এই সপ্তাহে ‘জগদ্ধাত্রী’র প্রাপ্ত নম্বর ৮.০ আর ‘অনুরাগের ছোঁয়া’ পেয়েছে ৭.৯।

অন্য দিকে, তৃতীয় এবং চতুর্থ স্থানেও এসেছে পরিবর্তন। এমনিতেই এই মুহূর্তে সবাই ‘আইপিএল’ নিয়ে ব্যস্ত। ফলে সামগ্রিক ভাবে টিআরপি নম্বরে প্রভাব পড়েছে। তাই এ বার তৃতীয় স্থান হাতছাড়া হয়ে গিয়েছে টিম ‘গৌরী এল’র। এই সপ্তাহে তৃতীয় স্থানে উঠে এসেছে ‘নিম ফুলের মধু’। এই মুহূর্তে শাশুড়িদের নাইটি পরানো নিয়ে ধুন্ধুমার কাণ্ড চলছে গল্পে। আর তা যে দর্শক চুটিয়ে উপভোগ করছেন, তা টিআরপি তালিকা দেখেই স্পষ্ট। এই সপ্তাহে ‘নিম ফুলের মধু’ সিরিয়ালের প্রাপ্ত নম্বর ৭.৮। আর ৭.৫ নম্বর পেয়ে চতুর্থ স্থানে নেমে এসেছে ‘গৌরী এল’। প্রথম পাঁচ থেকে সরল ‘খেলনা বাড়ি’। এই সপ্তাহে রয়েছে পঞ্চম স্থানে ‘পঞ্চমী’। তাদের প্রাপ্ত নম্বর ৬.৪। বাকিরা কে কোথায়?

সবিস্তার জানতে রইল চার্ট—

graphic of trp list

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TRP Ratings Trp Rating Chart Bengali Serials
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE