Advertisement
০৩ মে ২০২৪
Aditya Singh Rajput

ফ্ল্যাটের শৌচাগারে মিলল নিথর দেহ, অজয়-কাজলের সহ-অভিনেতার এমন পরিণতিতে স্তব্ধ মায়ানগরী

সোমবার মুম্বইয়ে অন্ধেরির ফ্ল্যাট থেকে উদ্ধার হয় অভিনেতা আদিত্য সিংহ রাজপুতের দেহ। টেলিভিশনের পাশাপাশি বলিউডের একাধিক ছবিতেও কাজ করেছিলেন ৩২ বছরের এই অভিনেতা।

Aditya Singh Rajput

মডেল-অভিনেতা আদিত্য সিংহ রাজপুত। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৩ মে ২০২৩ ১৩:৩১
Share: Save:

টেলিদুনিয়ায় ফের দুঃসংবাদ। মাত্র ৩২ বছর বয়সে অকালপ্রয়াণ ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা আদিত্য সিংহ রাজপুতের। সোমবার মুম্বইয়ের অন্ধেরিতে তাঁর ফ্ল্যাটের শৌচাগার থেকে উদ্ধার হয় অভিনেতার দেহ। হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। প্রাথমিক অনুমান, মাত্রাতিরিক্ত মাদকসেবনের ফলে মৃত্যু হয়েছে অভিনেতার। তবে ময়নাতদন্তের রিপোর্ট না আসা পর্যন্ত কোনও কিছুই স্পষ্ট ভাবে জানা যাবে না, দাবি তদন্তকারীদের। অন্য দিকে, মাদকসেবনের ফলে মৃত্যুর তত্ত্ব মানতে নারাজ অভিনেতার বন্ধুরা।

Aditya Singh Rajput

অজয় দেবগন ও কাজলের ‘ইউ মি অউর হম’ ছবিতে অমন মেহরার চরিত্রে দেখা গিয়েছিল আদিত্যকে। ছবি: সংগৃহীত।

আদিত্য সিংহ রাজপুতের রহস্যমৃত্যু নিয়ে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে চর্চা। তবে চর্চা যে আদিত্যকে নিয়ে এই প্রথম, তা নয়। মাত্র ১৭ বছর বয়সে এক ঝাঁক স্বপ্ন নিয়ে বিনোদনের দুনিয়ায় পা রেখেছিল দিল্লির এক তরুণ। সেখান থেকেই পথচলা শুরু আদিত্যের। দিল্লির ‘গ্রিন ফিল্ডস স্কুল’-এর লেখাপড়ার পর মাত্র ১৭ বছর বয়সে মডেল হিসাবে র‌্যাম্পে পা রাখেন আদিত্য। একাধিক নামী সংস্থার বিজ্ঞাপনে কাজ করেছেন আদিত্য। বলিউড তারকা হৃতিক রোশন ও ক্রিকেটতারকা সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গেও এক বিজ্ঞাপনে অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। বিজ্ঞাপনের জগতে সাফল্য অর্জন করার পর বলিউড অভিনেতা হওয়ার স্বপ্নপূরণ করতে আদিত্য পাড়ি দেন মায়ানগরীর উদ্দেশে। মুম্বইয়ে এসে একাধিক রিয়্যালিটি শোয়ে অংশগ্রহণ করেন তিনি। এগুলোর মধ্যে স্প্লিটস্‌ভিলা ছিল অন্যতম। রিয়্যালিটি শো ছাড়াও ‘ইয়ে হ্যায় আশিকি’র মতো জনপ্রিয় ‘ইয়ুথ ড্রামা’য় অভিনয় করেছেন আদিত্য। ‘কোড রেড’-এর সৌজন্যেও দর্শকমহলে পরিচিতি অর্জন করেছিলেন তিনি।

শুধু টেলিভিশন নয়, বলিউডে একাধিক প্রজেক্টে কাজ করেছিলেন আদিত্য সিংহ রাজপুত। অশোক পণ্ডিত পরিচালিত ‘ম্যায়নে গান্ধী কো নহি মারা’ ছবিতে অভিনয় করেন আদিত্য। এমনকি, বলিউডের তাবড় দুই অভিনেতা অজয় দেবগন ও কাজলের ‘ইউ মি অউর হম’ ছবিতে অমন মেহরার চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে।

অভিনয় ছাড়াও সম্প্রতি ব্যবসার দিকেও মন দিয়েছিলেন আদিত্য। শুরু করেছিলেন নিজের পোশাকের ব্র্যান্ড ‘পপ কালচার ক্লোদিং’। নিজের পোশাকের ব্র্যান্ডের জন্য সমাজমাধ্যমে ব্যাপক সাড়াও পেয়েছিলেন প্রয়াত অভিনেতা।

এত সম্ভাবনাময় এক প্রতিভার অকালমৃত্যুতে শোকস্তব্ধ মায়ানগরী। সমাজমাধ্যমে শোকবার্তা জানিয়েছেন পোশাকশিল্পী রোহিত বর্মা, পরিচালক ওনির, অশোক পণ্ডিতের মতো ব্যক্তিত্বেরা। মঙ্গলবার দেহের ময়নাতদন্তের পরে শেষকৃত্য হওয়ার কথা আদিত্য সিংহ রাজপুতের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE