Advertisement
০২ মে ২০২৪
Aditya Singh Rajput

মাদক তত্ত্ব মানতে নারাজ বন্ধুরা, আদিত্যের মৃত্যুর নেপথ্যে কি অন্য রহস্য? কী বলছে পুলিশ?

গত ২২ মে মুম্বইয়ে অন্ধেরির ফ্ল্যাট থেকে উদ্ধার হয় অভিনেতা আদিত্য সিংহ রাজপুতের দেহ। খবর মেলে, মাত্রাতিরিক্ত মাদকসেবনের জন্যই নাকি মৃত্যু হয়েছে অভিনেতার।

Aditya Singh Rajput\\\\\\\'s friends quash drug overdose theory, Mumbai police finally breaks silence on the youth actor’s death.

ঠিক কী কারণে মৃত্যু আদিত্য সিংহ রাজপুতের? উত্তর খুঁজছেন তদন্তকারীরা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৩ মে ২০২৩ ১২:১৭
Share: Save:

মুম্বইয়ের বিনোদন জগতে শোকের ছায়া। প্রয়াত হয়েছেন জনপ্রিয় টেলিভিশন অভিনেতা আদিত্য সিংহ রাজপুত। গত ২২ মে মুম্বইয়ের অন্ধেরিতে তাঁর ফ্ল্যাটের শৌচাগার থেকে উদ্ধার হয় আদিত্যের দেহ। হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। প্রাথমিক অনুমান, মাত্রাতিরিক্ত মাদকসেবনের ফলে মৃত্যু হয়েছে অভিনেতার। তবে ময়নাতদন্তের রিপোর্ট না আসা পর্যন্ত কোনও কিছুই স্পষ্ট ভাবে জানা যাবে না, দাবি তদন্তকারীদের।

অন্ধেরির ফ্ল্যাটের শৌচাগারে সংজ্ঞাহীন অবস্থায় পড়ে ছিলেন আদিত্য সিংহ রাজপুত। তাঁকে ওই অবস্থায় দেখে হাসপাতালে নিয়ে যান তাঁরই এক বন্ধু। প্রাথমিক ভাবে মাত্রাতিরিক্ত মাদকসেবনই মৃত্যুর কারণ বলে মনে করা হলেও এই তত্ত্ব মানতে নারাজ অভিনেতার বন্ধুরা। আদিত্যের বন্ধু ও পোশাকশিল্পী রোহিত বর্মার মতে, ‘‘অনেক কানাঘুষো শোনা যাচ্ছে, অনেকে অনেক কিছু ভাবছেন। অনেকে আবার অতিরিক্ত মাদকসেবনের কথাও বলছেন। অথচ এখনও ময়নাতদন্তের রিপোর্ট আসেনি। আমার মনে হয়, এগুলো সব বাজে কথা।’’ তিনি বলেন, ‘‘যাঁরা এই বিষয়ে পেশাদার, তাঁদের আগে কাজ করতে দিন। শুধুমাত্র অনুমানের উপর ভিত্তি করে কারও বিষয়ে এমন কথা বলে বেড়ানোর কোনও মানে হয় না।’’

অন্য দিকে, আদিত্যের মৃত্যুতে ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে মুম্বই পুলিশ। অভিনেতার অকালমৃত্যুর কারণ হিসাবে অতিরিক্ত মাদকসেবনের তত্ত্ব বার বার উঠে এলেও তাতে এখনও সিলমোহর দেননি তদন্তকারী আধিকারিকরা। মুম্বই পুলিশের তরফে ডিসিপি কৃষ্ণকান্ত উপাধ্যায় বলেন, ‘‘আদতে কী হয়েছিল, তা নিয়ে আমরা তদন্ত শুরু করেছি। তদন্ত চলছে। তদন্তে যা তথ্য উঠে আসবে, তা সময়ে সময়ে জানানো হবে।’’ মঙ্গলবার সকাল ১০টা থেকে আদিত্যের মরদেহের ময়নাতদন্তের প্রক্রিয়া শুরু হওয়ার কথা।

আদিত্যের মৃত্যুতে শোকের ছায়া বিনোদন জগতে। একাধিক রিয়্যালিটি শোয়ের পাশাপাশি বেশ কিছু ধারাবাহিকেও অভিনয় করেছিলেন আদিত্য। কাজ করেছিলেন বেশ কিছু বলিউড ছবিতেও। অজয় দেবগন ও কাজলের ‘ইউ মি অউর হম’ ছবিতেও অভিনয় করেছিলেন আদিত্য। তাঁর মৃত্যুতে শোকাহত পরিচালক ওনির। সমাজমাধ্যমের পাতায় শোকপ্রকাশ করেছেন পরিচালক অশোক পণ্ডিত, রিয়্যালিটি তারকা বরুণ সুদের মতো ব্যক্তিত্বরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE