Advertisement
২৭ সেপ্টেম্বর ২০২২
Allu Arjun

Allu Arjun: ছবিতে ঠোঁটে বিড়ি! পানমশলার বিজ্ঞাপনে ‘না’ কেন ‘পুষ্পারাজ’-এর?

এই মুহূর্তে দেশের সবচেয়ে দামী এবং নামি তারকাদের একজন অল্লু। ভক্তদের কাছে নিজেকে উদাহরণ হিসেবে তুলে ধরতে গাছ লাগানোর মতো অভ্যেসকে সমর্থন করেন দক্ষিণী তারকা।

অল্লু অর্জুন

অল্লু অর্জুন

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০২২ ১৬:২১
Share: Save:

ছবিতে চরিত্রের খাতিরে তিনি ধূমপান করতে বাধ্য। তাই ‘পুষ্পা রাজ’-এর ঠোঁটে অনুরাগীরা বিড়ি জ্বলতে দেখেছেন। সেই অল্লু অর্জুনই সম্প্রতি পানমশলার একটি বিজ্ঞাপন থেকে নিজেকে সরিয়ে নিলেন! কেন? সূত্রের খবর, অল্লু তামাক জাতীয় কোনও জিনিস ছোঁন না। অনুরাগীদেরও তিনি অনুরোধ করেন, নেশা না করতে। সেই তিনিই যদি পানমশলার বিজ্ঞাপনে অংশ নেন তাঁকে দেখে এই প্রজন্ম বিপথে যেতে পারে এই ভেবে তিনি ওই কাজ থেকে সরে যান। দ্বিতীয় বার না ভেবে বিজ্ঞাপন বাবদ মোটা অঙ্কের টাকা সঙ্গে সঙ্গে ফেরত দিয়ে দেন।

এই মুহূর্তে দেশের সবচেয়ে দামী এবং নামি তারকাদের একজন অল্লু। ভক্তদের কাছে নিজেকে উদাহরণ হিসেবে তুলে ধরতে গাছ লাগানোর মতো অভ্যেসকে সমর্থন করেন দক্ষিণী তারকা। পাশাপাশি এও জানিয়েছেন, ছবিতে চরিত্রকে বাস্তবসম্মত করতে তিনি অনেক কিছু করতে বাধ্য। কিন্তু পর্দার বাইরে অল্লু এমন কিচ্ছু করবেন না যা সমাজের পক্ষে হানিকারক।

খবর ছড়াতেই, অল্লুর অনুরাগীরা আপ্লুত। তাঁর এই পদক্ষেপ ইতিমধ্যেই দৃষ্টান্ত স্থাপন করেছে দক্ষিণী বিনোদন দুনিয়ায়। সেখানকার প্রথম সারির তারকারা সাধারণত মোটা অর্থের বিনিময়ে অনায়াসে তামাকজাত দ্রব্যের বিজ্ঞাপনে মুখে দেখাতে রাজি হয়ে যান। ‘পুষ্পা রাজ’ সত্যিই ব্যতিক্রম। পর্দার মতোই কারওর কাছে কোনও বিষয়ে তিনি ‘ঝুঁকেগা নহি’!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.