Advertisement
০৬ মে ২০২৪
Mukut

বিয়ে নয়, অন্য কোন কারণে ‘মুকুট’ সিরিয়াল ছাড়লেন অভিনেত্রী শ্রীপর্ণা রায়?

‘মুকুট’ সিরিয়ালের দোলা চরিত্রে এত দিন দেখা গিয়েছে অভিনেত্রী শ্রীপর্ণা রায়কে। আচমকাই সিরিয়াল ছাড়ার সিদ্ধান্ত নিলেন অভিনত্রী। কিন্তু কেন?

Tollwood Actress Sriparna Roy

অভিনেত্রী শ্রীপর্ণা রায়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ জুন ২০২৩ ২০:২৭
Share: Save:

প্রযোজক স্নেহাশিস চক্রবর্তীর থেকে ‘মুকুট’ সিরিয়ালে অভিনয়ের সুযোগ পাওয়ার পরেই খুব উত্তেজিত ছিলেন অভিনেত্রী শ্রীপর্ণা রায়। এই সিরিয়ালে ‘দোলা’ চরিত্রে তাঁকে এত দিন দেখছিলেন দর্শক। কিন্তু বেশ কিছু দিন হল তাঁকে আর দেখা যাচ্ছে না পর্দায়। ফলে সকলের মনেই উঠছিল প্রশ্ন। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন শ্রীপর্ণা। তাই নাকি সিরিয়াল থেকে দূরে থাকার সিদ্ধান্ত নিয়েছেন অভিনেত্রী। যদিও বর্তমানে এমনটা সচরাচর দেখা যায় না। বিয়ের কারণে কাজ ছাড়তে কেউই চান না। শ্রীপর্ণা হঠাৎ কেন এমন সিদ্ধান্ত নিলেন?

এই প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় শ্রীপর্ণার সঙ্গে। তিনি বলেন, “এখন কি কেউ বিয়ের জন্য কাজ ছাড়ে? সম্পূর্ণ ভুল কথা রটছে। এই কারণে কখনও সিরিয়ালে কাজটি ছাড়িনি। আসলে আমার বাড়ি বালিতে। আর শুটিং হয় সেই গড়িয়ার দিকে। সকাল ৯টার আগে শুটিংয়ে পৌঁছনো আমার পক্ষে সম্ভব হচ্ছিল না। আর অন্যদের মতো টালিগঞ্জে আলাদা বাড়িতে থাকাও অসম্ভব। কারণ মা নেই। বাবা এখানে একা। ফলে রোজ এত সকালে যাতায়াতের সমস্যার কারণেই এই সিদ্ধান্ত নিতে বাধ্য হলাম।”

অর্থাৎ শ্রীপর্ণা কি এখন তা হলে বিয়ে করছেন না? শ্রীপর্ণা বলেন, “আমি একটি সম্পর্কে আছি। এই বছরেই বিয়ের পরিকল্পনা রয়েছে। তবে আবারও বলছি, সে কারণে কিন্তু আমি সিরিয়াল ছাড়িনি।” স্নেহাশিসের মাধ্যমেই এই ইন্ডাস্ট্রিতে হাতেখড়ি হয় তাঁর। প্রযোজনা সংস্থার সঙ্গে তাঁর কোনও ঝামেলা হয়নি সে কথাও স্পষ্ট করেছেন অভিনেত্রী। আবারও তাঁদের সঙ্গে তিনি কাজ করবেন এমনটাই আশা শ্রীপর্ণার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bengali Serial Sriparna Roy Tv actors Zee Bangla
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE