Advertisement
০১ মে ২০২৪
Love Biye Aaj Kal

তিন মাসের মাথায় ‘লভ বিয়ে আজকাল’-এর নায়িকা বদল, কেন বাদ পড়লেন মৌমিতা?

শুরুর দিন থেকে টিআরপি তালিকায় প্রথম দশে জায়গা করে নিয়েছিল ‘লভ বিয়ে আজকাল’। কিন্তু কয়েক মাসের মধ্যে কেন ঘটল সিরিয়ালের নায়িকা-বদল?

‘লভ বিয়ে আজকাল’-এর দৃশ্য।

‘লভ বিয়ে আজকাল’-এর দৃশ্য। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০২৩ ১৪:৩৬
Share: Save:

তিন মাস হল শুরু হয়েছে ওম সাহনি অভিনীত সিরিয়াল ‘লভ বিয়ে আজকাল’। এই সিরিয়ালের মাধ্যমেই ছোট পর্দায় অভিষেক হয় অভিনেত্রী মৌমিতা সরকারের। কিন্তু, তিন মাসের মধ্যে এমন কী ঘটল যে বদলে গেল নায়িকা? ইতিমধ্যেই ওমের বিপরীতে নতুন নায়িকাকে দেখেছেন দর্শক। শাওন চরিত্রে দেখা যাচ্ছে অভিনেত্রী তৃণা সাহাকে। কিন্তু আচমকা কেন এই পরিবর্তন?

ইন্ডাস্ট্রির অন্দরের খবর, মৌমিতা নাকি খুবই অসুস্থ হয়ে পড়েছেন। ওষুধ খেতে হচ্ছে সময়ে সময়ে। তাই ১৪ ঘণ্টা শুটিং করা অসম্ভব। সেই কারণেই নাকি আর দেখা যাচ্ছে না অভিনেত্রীকে? আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় মৌমিতার সঙ্গে। তিনি অবশ্য ফোন তোলেননি। অভিনেত্রীর মা জানিয়েছেন, মৌমিতার শরীর ভাল নেই। ওষুধ খেয়ে ঘুমোচ্ছেন সারা ক্ষণ। অসুস্থতার কারণেই সিরিয়াল ছেড়েছেন তিনি।

অন্য দিকে, তৃণাকে আবারও ছোট পর্দায় দেখে উত্তেজিত তাঁর অনুরাগীরা। তাঁকে শেষ বার ‘বালিঝড়’ সিরিয়ালে দেখেছিলেন দর্শকরা। তার পর অবশ্য বেশ কিছু দিন কেটে গিয়েছে। এর মধ্যেই বড় পর্দার কাজও শেষ করেছেন নায়িকা। শুধু তা-ই নয়, বিশ্বকাপ ক্রিকেটের ময়দানেও দেখা গিয়েছিল তৃণাকে। সঙ্গে ছিলেন স্বামী নীল ভট্টাচার্য। তাঁর সিরিয়ালও শেষ হয়েছে অনেক দিন হল। ‘লভ বিয়ে আজকাল’-এ তৃণা ফিরলেন। নীলকে কবে দেখা যাবে ছোট পর্দায়? আপাতত সেই প্রশ্ন দর্শকের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Om Trina Saha Bengali Serial Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE