Advertisement
২২ জুন ২০২৪
Karan Johar

deepika-Karan: কর্ণ জোহরের কফির আড্ডায় আসছেন না দীপিকা পাড়ুকোন! চিন্তায় পরিচালক, কারণ খুঁজছে বলিউড

‘কফি উইথ কর্ণ ৭’-এ দেখা যাবে না দীপিকা পাড়ুকোনকে। কর্ণ জোহরের আমন্ত্রণে সাড়া দেননি ‘পদ্মাবতী’।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৬ জুলাই ২০২২ ১২:৪৩
Share: Save:

কর্ণ জোহরের আড্ডার প্রথম পর্বে মিয়াঁকে দেখা গেলেও আগামী কোনও পর্বেই দেখা যাবে না বিবিকে। জানা গিয়েছে, কর্ণ জোহরের অতিথির তালিকায় এখনও যোগ করা যায়নি দীপিকা পাড়ুকোনের নাম!মুম্বই সংবাদ সংস্থার খবর, কর্ণ তাঁর শো’তে অতিথি হিসাবে আমন্ত্রণ জানিয়েছিলেন দীপিকাকে। কর্ণকে সরাসরি ‘না’ বলেননি ‘বাজীরাও মস্তানি’, তবে সম্মতিও জানাননি। এই সিজনে ম্যাজিক সোফায় দীপিকাকে দেখা যাবে না, এমনটাই মনে করছে সংবাদ সংস্থা। শুরু থেকেই শিরোনামে কর্ণ জোহরের ‘কফি উইথ কর্ণ ৭’। আড্ডায় সারা, জাহ্নবী, সামান্থা, অক্ষয়, আলিয়া, রণবীরের মন্তব্য নিয়ে ঝড় উঠেছে কফির কাপে। অভিযোগের আঙুলও উঠেছে। বলিউডের প্রায় সব তারকাকেই দেখা যাবে এই মঞ্চে, দীপিকা ছাড়া!

‘কফি উইথ কর্ণ ৭’-এর প্রথম পর্বেই অতিথি ছিলেন রণবীর কপূর। স্বভাবসুলভ ভঙ্গিতেই দীপিকা ও তাঁর সম্পর্ক নিয়ে খোলামেলা কিছু কথা ভাগ করে নিয়েছিলেন সকলের সঙ্গে। সেখানে দু’জনের প্রেমের শুরু থেকে পাড়ুকোন পরিবারের এক জন সদস্য হয়ে ওঠার কথাও ছিল। এই সিজনে দীপিকা থাকলে আরও কিছু চাঞ্চল্যকর কথা আড্ডায় উঠে আসতে পারত। আপাতত সেই সম্ভাবনা নেই। এর আগে ২০১০-এ কর্ণর কফির আড্ডায় দীপিকা ও সোনম কপূর এসেছিলেন। ওই সময় রণবীরকে নিয়ে দীপিকার বিস্ফোরক কিছু মন্তব্যে চর্চা শুরু হয় ‘বি-টাউন’-এ। এ বার এই ধরনের বিতর্ক থেকে দূরে থাকতেই হয়তো কর্ণের অতিথি হতে চাইছেন না ‘মিস গেহরহাইয়াঁ’, এমনটাই মনে করছেন অনেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Karan Johar Deepika Padukone Koffee With Karan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE