Advertisement
১৫ জুলাই ২০২৪
Mika Singh

Mika- Akanksha: স্বয়ম্বরের মঞ্চে মিকা পেলেন জীবনসঙ্গিনী, আকাঙ্ক্ষার সঙ্গে নিভৃতে সময় কাটাতে চান

‘স্বয়ম্বর— মিকা দি বোটি’-র মঞ্চে কৌতূহলের অবসান। দীর্ঘ দিনের বন্ধু আকাঙ্ক্ষা পুরীকেই জীবনসঙ্গিনী করলেন মিকা সিংহ।

সংবাদসংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ জুলাই ২০২২ ১৭:২৫
Share: Save:

‘স্বয়ম্বর— মিকা দি বোটি’-র চূড়ান্ত পর্বে ছিলেন তিনজন, নীত মহল, প্রান্তিকা দাস ও ও আকাঙ্ক্ষা পুরী। প্রান্তিকা ও নীতকে পিছনে ফেলে মিকার মন জয়ের দৌড় জিতলেন আকাঙ্ক্ষা। চূড়ান্ত পর্বে পৌঁছে প্রান্তিকার দাবি ছিল মিকার জীবনসঙ্গিনী তিনিই হবেন, অপর দিকে নীতও পুরনো বন্ধু হিসাবে এগিয়ে ছিলেন, অবশেষে সব জল্পনার অবসান ঘটালেন আকাঙ্ক্ষা। এমনটাই খবর পাওয়া গিয়েছে মুম্বই সংবাদ সংস্থার পক্ষ থেকে। প্রতিযোগিতায় আকাঙ্ক্ষা যোগ দিয়েছিলেন ওয়াইল্ড কার্ডের মাধ্যমে। অভিনেত্রীর সঙ্গে পঞ্জাবি গায়কের পরিচয় তেরো-চোদ্দো বছরের। পরস্পরের ঘনিষ্ঠ বন্ধু তাঁরা, জানতেন আমজনতা। দু’জনের সম্পর্কের গুঞ্জনও ছিল ‘বি-টাউনে’। যদিও এই সম্পর্ক বেশি দিন স্থায়ী হয়নি।

শেষমেশ সব গুঞ্জনের অবসান ঘটিয়ে স্বয়ম্বরের মঞ্চে মালাবদল করলেন দু’জনে। সূত্রের খবর নিয়ে প্রথমে সন্দেহ ছিল। অবশেষে খবরের সত্যতা যাচাই করে ওই সূত্র জানিয়েছে, আকাঙ্ক্ষাই মিকা সিংহর জীবনসঙ্গিনী। দীর্ঘ দিনের বন্ধুত্বে মুকুটে এবার দম্পতির তকমা। ওই সূত্র আরও জানাচ্ছে, পরস্পরকে জীবনসঙ্গী হিসাবে পেয়ে খুশি দু’জনেই। তবে এখনই বিবাহবন্ধনে জড়াচ্ছেন না যুগলে। দীর্ঘ দিন পরস্পরকে চিনলেও এখনও সময় আসেনি একসঙ্গে থাকার। তাই মিকা ও আকাঙ্ক্ষা এখনই বিয়ে করছেন না। স্বয়ম্বরের মঞ্চে গায়ক শুধুই মালা পরিয়েছেন পুরনো বন্ধুকে। গাঁটছড়া বাঁধার আগে আকাঙ্ক্ষার সঙ্গে নিভৃতে আরও বেশি সময় কাটাতে চান মিকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mika Singh Swayamvar-Mika Di Vohti Akanksha puri
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE