Advertisement
১০ মে ২০২৪
Mimi Chakraborty

Mimi: অভিনয়ের আগে কিছুতেই ওয়ার্কশপ করতে চান না মিমি, জানেন কেন?

প্রথম সারির নায়িকার দাবি, ‘‘আমার কেন জানি না ভীষণ অস্বস্তি করে, তাই মহড়ায় নেই’’

মিমি চক্রবর্তী।

মিমি চক্রবর্তী। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২২ ০৯:১৩
Share: Save:

মিমি চক্রবর্তী অভিনয়ের আগে মহড়া দিতে ভয় পান! কেন? সেই রহস্যও ফাঁস শনিবাসরীয় ‘অ-জানাকথা’য়। জন্মদিনের এক দিন পরেই আনন্দবাজার অনলাইনের লাইভ আড্ডায় আমন্ত্রিত অতিথি ছিলেন তারকা সাংসদ। সেখানেই কথায় কথায় উঠে এল তাঁর ওয়ার্কশপ-ভীতির কথা।

ভারী চরিত্রে অভিনয় বা নতুন অভিনেতাদের সঙ্গে কাজ করার আগে অনেক অভিনেতাই মহড়া দিয়ে নিতে পছন্দ করেন। এতে চরিত্র যেমন সহজে মনে গেঁথে যায়, তেমনই বাকি অভিনেতাদের সঙ্গে বোঝাপড়াও ভাল হয়। অনেক পোড়খাওয়া পরিচালকও নতুন ছবির শ্যুটের আগে এই পদ্ধতি অবলম্বন করেন। এখানেও ব্যতিক্রম মিমি। কিছুতেই এই পথে হাঁটেন না তিনি।

কিন্তু কেন মহড়া দেন না মিমি? প্রথম সারির নায়িকার দাবি, ‘‘আমার কেন জানি না ভীষণ অস্বস্তি হয়। বকুনি খাওয়ার ভয় নয়। অদ্ভুত এক অনুভূতি ঘিরে ধরে মহড়া দেওয়ার কথা শুনলেই। তাই মহড়ায় আমি নেই।’’

তবে লকডাউনের সময়ে মিমি ফেসবুকে কিছু অভিনয়ের মহড়া দেখেছেন। মুখোমুখি হতে হয়নি বলেই সম্ভবত তাঁর ভাল লেগেছে সেই মহড়া। নিজেই সে কথা অকপটে স্বীকারও করলেন 'ড্রাকুলা স্যর'-এর নায়িকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mimi Chakraborty Celebrity Actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE