Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৬ ডিসেম্বর ২০২১ ই-পেপার

Sreemoyee: বিয়ে করে ফাঁসলেন রোহিত! তৃতীয় ব্যক্তির আকর্ষণে সরে যাচ্ছেন শ্রীময়ী?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ৩০ সেপ্টেম্বর ২০২১ ১৫:৩৬
স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘শ্রীময়ী’-র চিত্রনাট্য বলছে, শ্রীময়ীর প্রাক্তন শ্বশুরমশাই অসুস্থ।

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘শ্রীময়ী’-র চিত্রনাট্য বলছে, শ্রীময়ীর প্রাক্তন শ্বশুরমশাই অসুস্থ।

বিয়ে করে ফাঁসলেন রোহিত সেন? বহু টানাপড়েন, চর্চার পর সাত পাক ঘুরেছেন তিনি আর শ্রীময়ী। কোথায় গুছিয়ে সংসার করবেন, তা নয়, শ্রীময়ী বারেবারে তাঁর পুরনো শ্বশুরবাড়িতে যাচ্ছেন। এই কারণে রোহিত-শ্রীময়ীকে অপমানিত হতে হচ্ছে শ্রীময়ীর প্রাক্তন শাশুড়ি পত্রলেখার কাছে। নবদম্পতির মধ্যে আগের সেই আকর্ষণও যেন নেই। তবে কি তৃতীয় ব্যক্তির হাতছানিতে ভাঙতে চলেছে রোহিত-শ্রীময়ীর প্রেম?

Advertisement

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘শ্রীময়ী’-র চিত্রনাট্য বলছে, শ্রীময়ীর প্রাক্তন শ্বশুরমশাই অসুস্থ। যাঁকে তিনি নিজের বাবার মতোই ভালবাসেন। তাঁর অসুস্থতার খবর পেয়েই নিজেকে ধরে রাখতে পারেননি শ্রীময়ী। তাই ছুটে গিয়েছেন একবার দেখার জন্য। কিন্তু তাঁকে আর রোহিতকে এক সঙ্গে দেখেই বেঁকে বসেছেন পত্রলেখা। জানিয়ে দিয়েছেন, তিনি শ্রীময়ীকে কিছুতেই বাড়িতে ঢুকতে দেবেন না। যদিও নতুন পর্বের টুকরো ঝলকে (ক্লিপিং)-এ গোটা ঘটনা এমন ভাবে দেখানো হয়েছে যে অনুরাগীরা মনে করেছেন, প্রাক্তন স্বামী অনিন্দ্যর জন্য শ্রীময়ীর এত আকুলতা।

শ্রীময়ীর এই আচরণ মানতে পারছেন না বহু দর্শক। তাঁদের আপত্তির কারণ, অতীত ভুলেই শ্রীময়ী বিয়ে করেছেন রোহিতকে। এখন তাঁর এই পুরনো শ্বশুরবাড়ি-প্রীতি কোনও মতেই গ্রহণযোগ্য নয়। বরং সবাই রোহিত-শ্রীময়ীর দাম্পত্য প্রেম, মধুচন্দ্রিমা দেখতে ইচ্ছুক। ইতিমধ্যেই ধারাবাহিকের ভক্তদের পেজে চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায়ের কাছে তেমনই অনুরোধ জানিয়েছেন তাঁরা।

আরও পড়ুন

Advertisement