এখনও বন্ধুর পাশে রয়েছেন তিনি। সহকর্মীর পাশে রয়েছেন। কপিল-সুনীল প্রকাশ্য ঝামেলার পরও ‘দ্য কপিল শর্মা’ পুরনো পারফর্মারদের মধ্যে একমাত্র কিকু সারদাই এই শো ছেড়ে যাননি। কিন্তু এ বার প্রকাশ্যে এমন একটা কাণ্ড করলেন কিকু, যাতে তাঁর ওপর সুনীল বেশ ক্ষুণ্ণ হয়েছেন বলেই বলি মহলের খবর।

বিষয়টা ঠিক কী?

আরও পড়ুন, শাড়ি পরেছিলেন, তাই মুসলিম নন সোহা!

কপিলের হোস্ট করা ‘দ্য কপিল শর্মা শো’ এবং সুনীলের হোস্ট করা ‘সুপারনাইট উইথ টিউবলাইট’-এর টিআরপি নিয়ে টুইট করেছেন কিকু। তুলনা করেছেন দু’টি শোয়ের। আসলে এক অনুরাগী ‘ব্রডকাস্ট অডিয়েন্স রিসার্চ কাউন্সিল’ এর হিসেব শেয়ার করেছিলেন। সেখানে দেখা গিয়েছে সুনীলের তুলনায় এগিয়ে রয়েছে কপিলের শো। তারই জবাব টুইটে দিয়েছেন এই মুহূর্তে কপিলের শো-এর অন্যতম পারফর্মার কিকু সারদা। তিনি লিখেছেন, ‘গড ইজ কাইন্ড’। এতেই নাকি ক্ষুণ্ণ হয়েছেন সুনীল।

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, ঘনিষ্ঠ মহলে সুনীলের টিমের সদস্যরা নাকি জানিয়েছেন, দুটো শো-এর মধ্যে কখনওই তুলনা হয় না। আর তা ছাড়া গত ১৮ জুন সুনীলের শো-তে ওই বিশেষ এপিসোডে সলমন খানের ছবি ‘টিউবলাইট’-এ প্রোমোশন হয়েছিল। ওই দিন ভারত-পাকিস্তান চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালের কারণে শো-এর টেলিকাস্টের সময় রিশিডিউলও করতে হয়। অনুরাগী যা খুশি বলতে পারেন। কিন্তু শো-এর অন্যতম সদস্য হিসেবে কিকুর কোনও মন্তব্য করা উচিত হয়নি বলেই মত তাঁদের।