Advertisement
১৭ জুন ২০২৪
Neel-Trina Anniversary

তৃণা সিরিয়ালের শুটিংয়ে ব্যস্ত, বিবাহবার্ষিকীর আগে স্ত্রীকে ছাড়াই কার সঙ্গে ঘুরতে গেলেন নীল?

টলিপাড়ায় গুঞ্জন একটাই। এ বার নাকি বিচ্ছেদের পথে হাঁটছেন তৃণা এবং নীল। তাই তো বিবাহবার্ষিকীর আগে তৃণাকে ছাড়াই বাইরে গেলেন নীল।

photograph of Neel Bhattacharya and Trina Saha\\\\\\\\\\\\\\\'s wedding

৪ ফেব্রুয়ারি নীল-তৃণার তৃতীয় বিবাহবার্ষিকী। তার আগেই স্বামী-স্ত্রী আলদা আলাদা। তবে কি সত্যিই সম্পর্কে চিড়? ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:৫২
Share: Save:

বেশ কিছু দিন ধরেই টালিগঞ্জে ফিসফাস। এ বার নাকি সম্পর্ক ভাঙছে এই জনপ্রিয় তারকা জুটির। কয়েক বছর আগে ধুমধাম করে বিয়ে করেছিলেন তাঁরা। তৃণা সাহা এবং নীল ভট্টাচার্য। তিন বছর আগে ৪ ফেব্রুয়ারি সাত পাকে বাঁধা পড়েছিলেন নীল-তৃণা। শোনা যাচ্ছে, এ বার নাকি তাঁদের সংসারে ভাঙন। যদিও তৃণার কথায়, “সব কিছুই ঠিক আছে।”

৪ ফেব্রুয়ারি তৃতীয় বিবাহবার্ষিকী। তার আগেই স্বামী-স্ত্রী আলাদা আলাদা। দুবাইয়ে ঘুরে বেড়াচ্ছেন নীল। বিদেশে ঘোরার প্রতিটা মুহূর্ত তাঁর ইনস্টাগ্রামে চোখ রাখলেই দেখা যাবে। তবে তাঁর দুবাই ট্রিপের সঙ্গী কিন্তু তৃণা নন। ছবিতে দেখা গিয়েছে অভিনেত্রী সৈরিতি বন্দ্যোপাধ্যায়ের স্বামী রাহুলকে। তবে কি সত্যিই সম্পর্কে চিড়?

যদিও কিছু দিন আগে আনন্দবাজার অনলাইনকে এক সাক্ষাৎকারে তৃণা বলেন, “আমরা দু’জনেই কাজের বিষয়ে কোনও ঢিলেমি পছন্দ করি না। তাই এ বার বিবাহবার্ষিকীটা আলাদা আলাদাই কাটবে, কিন্তু ভিডিয়ো কল আছে।”

সত্যিই কাজ না কি কাজের নামে অজুহাত, তা যদিও তাঁদের কথা থেকে স্পষ্ট নয়। তবে এই প্রসঙ্গে নীল এখনও কোনও মন্তব্যই করেননি। তৃণা ব্যস্ত তাঁর নতুন ধারাবাহিক ‘বালিঝড়’-এর শুটিং নিয়ে। অন্য দিকে, কয়েক মাস হল শুরু হয়েছে নীলের নতুন সিরিয়াল ‘বাংলা মিডিয়াম।’ ভবিষ্যতে নীল-তৃণা জুটির সম্পর্ক কোন দিকে মোড় নেয়, সেটাই দেখার অপেক্ষা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE