Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২১ জানুয়ারি ২০২২ ই-পেপার

অশোকের নিশানায় ‘নকল’ শ্যামা, আম্রপালি সরছে নিখিলের জীবন থেকে?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০২ নভেম্বর ২০২০ ১৩:০১
নতুন ট্যুইস্ট আসছে ‘কৃষ্ণকলি’তে। ছবি: সংগৃহীত

নতুন ট্যুইস্ট আসছে ‘কৃষ্ণকলি’তে। ছবি: সংগৃহীত

প্রতিশোধের আগুনে জ্বলছে অশোক চৌধুরী। নতুন ট্যুইস্ট আসছে ‘কৃষ্ণকলি’তে। শ্যামার উপর শোধ নিতে জেল থেকে বেরিয়ে আসছে চৌধুরী পরিবারের মেজ ছেলে। শ্যামার মৃত্যুই তার একান্ত কাম্য। পুরনো হিসেব মেটাতে বন্দুকের নিশানায় পেয়েও যায় তার পরম শত্রুকে।

অশোক জানেই না, শ্যামা ভেবে যার দিকে সে বন্দুক তুলেছে আদতে সে ‘নকল’! অচৈতন্য কৃষ্ণকলি হাসপাতালের বিছানায় শুয়ে। মাম পুরো ঘটনা চাপা দিতে মেকআপ নিয়ে হুবহু শ্যামা। কিন্তু ততক্ষণে বুলেট বেরিয়ে গিয়েছে বন্দুক থেকে।

নিজের জীবন দিয়ে নিখিলের জীবন থেকে সরে যাবে আম্রপালি?

জানতে আনন্দবাজার ডিজিটাল যোগাযোগ করেছিল ‘শ্যামা’ তিয়াসা রায়ের সঙ্গে। উত্তেজিত তিয়াসাও, ‘‘দর্শক ভাবতেই পারছেন না, আগামী দিনে আরও কত ঘটনা ঘটতে চলেছে কৃষ্ণকলিতে। এই তো সবে শুরু।’’

আরও পড়ুন: ‘রাস্তাটা কঠিন, জেনেশুনেই এসেছি’

মাম ওরফে আম্রপালি ভুল বুঝেছে শ্যামাকে। ডিভোর্স দিতে চাইছে না নিখিলকে। তাই কি এ ভাবে সরিয়ে দেওয়া হচ্ছে তাকে? তিয়াসার কথায়, ‘‘একটা টানাপোড়েন চলছে শ্যামা-নিখিল-মামকে নিয়ে। কিন্তু অশোকের গুলিতে মাম বাঁচবে না মারা যাবে সেটা এক্ষুণি বলা যাবে না। তা হলে পুরো গল্পই সামনে এসে যাবে।’’

Advertisement

আরও পড়ুন: স্যোয়াগ অ্যান্ড শন

একটা সময় রেটিং চার্টে পয়লা নম্বরে একচেটিয়া ছিল জি বাংলার ‘কৃষ্ণকলি’। বেশ কিছু সপ্তাহ ধরে সেই দাপট যেন স্তিমিত। প্রথম থেকে পঞ্চম, ষষ্ঠে নেমে গিয়েছে টিআরপি। তিয়াসার দাবি, টেলিপাড়ায় রেটিংয়ের ওঠাপড়া নতুন কিছু নয়। এই নিয়ে টিম ‘কৃষ্ণকলি’ও চিন্তিত নয়। চিত্রনাট্যের নয়া মোড় ফের ফিরিয়ে আনার চেষ্টা করবে হারানো জায়গা।

আপাতত সেই চেষ্টাতেই পাখির চোখ ধারাবাহিকের সবার।

আরও পড়ুন

Advertisement