Advertisement
২৭ নভেম্বর ২০২২
Gangaram

নেশার ঘোরে বাড়বে ঘনিষ্ঠতা? টায়রা ও গঙ্গারাম-এর ফুলসজ্জার রাতের জন্য মুখিয়ে দর্শক

এক মাসের মধ্যেই কি তারা কাছাকাছি চলে আসবে? আর তার শুরু কি এই সোমবারই?

টায়রা ও গঙ্গারাম-এর ফুলসজ্জার রাত

টায়রা ও গঙ্গারাম-এর ফুলসজ্জার রাত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০২১ ২২:৩৫
Share: Save:

যে মানুষটি তার দু’চোখের বিষ হয়ে দাঁড়িয়েছে, তারই প্রতি দুর্বল হয়ে পড়বে নাকি টায়রা? নেশার ঘোর কি তাহলে কাছাকাছি নিয়ে আসবে দু’টি মানুষকে? যারা শারীরিক ভাবে পাশাপাশি রয়েছে বটে, কিন্তু মানসিক ভাবে একে অপরের থেকে যোজন দূরে! সে রকমই ইঙ্গিত পাওয়া গেল ‘গঙ্গারাম’ মেগার সাম্প্রতিকতম প্রোমোয়।

Advertisement

গঙ্গারাম ও টায়রার ফুলসজ্জা বলে কথা! মহাপর্ব ছাড়া তাদের রসায়নে মন ভরবে কেন দর্শকদের! সদ্য তৈরি হয়েছে এই দুই মানুষের সম্পর্ক। যা এখন কেবল খাতায় কলমে। তা কি পূর্ণতা পাবে সোমবারের এপিসোডে? মহাসোমবার পর্বের প্রোমো দেখে এ সমস্ত প্রশ্নই এখন ‘গঙ্গারাম’-প্রেমীদের মনে।

মাটির গানে মন ভরাতে কলকাতায় পা রেখেছিলেন গঙ্গারাম। কিন্তু একের পর এক ঘটনাপ্রবাহে কলকাতার বড়লোকের মেয়ে টায়রার সঙ্গে বিয়ে হয়ে যায় তার। কিন্তু টায়রার পছন্দ নয় তাকে। গঙ্গারাম তার যোগ্য বলেই মনে করে না টায়রা।

এক মাস শেষ হওয়ার জন্য দিন গুনছে টায়রা। তার পরেই সে গঙ্গারামের বাড়ি ছেড়ে বেরিয়ে আসতে পারবে। কারণ তার অমতে এই বিয়ে হয়েছে। তার বাবা তাকে চ্যালেঞ্জের সামনে দাঁড় করিয়ে দিয়েছেন। যদি এই এক মাসের মধ্যে গঙ্গারামের মধ্যে কোনও গুণ টায়রার নজরে না আসে, তা হলে এই সম্পর্ক থেকে সে বেরিয়ে যেতে পারে। নায়িকা নিশ্চিত যে তার স্বামীর মধ্যে সে রকম কোনও গুণ নেই যা নিয়ে সে সারাটা জীবন কাটিয়ে দিতে পারবে। কিন্তু তাই কি হবে আদৌ? এই এক মাসের মধ্যেই কি তারা কাছাকাছি চলে আসবে? আর তার শুরু কি এই সোমবারই? রাত সাড়ে ৯ টায় ‘স্টার জলসা’ চ্যানেলে হবে এই মেগার মহাসোমবার পর্ব।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.