Advertisement
১১ মে ২০২৪
katrina kaif

Vicky-Katrina: শুক্রবারই আইনি বিয়ে সারবেন ভিকি এবং ক্যাটরিনা?

সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, শুক্রবার আইনি বিয়ে সারবেন দুই তারকা-শিল্পী।

বিয়ে করছেন ভিকি-ক্যাটরিনা

বিয়ে করছেন ভিকি-ক্যাটরিনা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০২১ ২৩:১৪
Share: Save:

আগামী ৯ ডিসেম্বর রাজস্থানের এক বিলাসবহুল প্রাসাদে বিয়ে করবেন ভিকি কৌশল এবং ক্যাটরিনা কইফ। কিন্তু সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, শুক্রবার আইনি বিয়ে সারবেন দুই তারকা-শিল্পী। এরই মধ্যে ভিকির ইনস্টাগ্রাম প্রোফাইলে তাঁর পুরনো বন্ধুদের সঙ্গে ছবি দেখা গেল। প্রশ্ন, বিয়ের আগে বন্ধুদের সঙ্গে সময় কাটানোর যে রীতি, তারই ছবি ধরা পড়ল বুঝি?

বর-কনের তরফে এখনও বিয়ের খবরে সিলমোহর পড়েনি। কিন্তু সংবাদমাধ্যমের দৌলতে প্রতি মুহূর্তের খবর প্রকাশ পাচ্ছে। বিয়েতে অতিথি কারা? নৃত্যানুষ্ঠানের পরিকল্পনার দায়িত্ব কাদের কাঁধে? কতগুলি হোটেল বুক করা হয়েছে, সব তথ্যই এখন প্রকাশ্যে। যদি সে সব খবর সত্যি হয়ে থাকে, তা হলে শুক্রবার বিয়ে আইনি বিয়ে সারতে চলেছেন ভিকি-ক্যাটরিনা। তার পরে ৬ থেকে ১১ তারিখ পর্যন্ত জমজমাটি বিয়ে করবেন রাজস্থানে।

বুধবার রাতে ইনস্টাগ্রাম স্টোরিতে ভিকি তাঁর তিন বন্ধুর সঙ্গে একটি ছবি পোস্ট করেছিলেন। ছবির উপরে লেখা, ‘১৬ বছর। এখনও গোনা শেষ হয়নি।’ অর্থাৎ ১৬ বছরের পুরনো বন্ধুদের সঙ্গে দেখা করেছেন বলি নায়ক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

katrina kaif Vicky Kaushal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE