Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৩ জানুয়ারি ২০২২ ই-পেপার

Vicky-Katrina: এত ভাড়ার ফ্ল্যাট! ক্যাটরিনা-ভিকির খবর শুনে অনেকে বলছেন, সংসার চলবে তো?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৯ নভেম্বর ২০২১ ১২:৩২
‘ভিক্যাট’-এর বাসার ভাড়া ঠিক কত

‘ভিক্যাট’-এর বাসার ভাড়া ঠিক কত

সংসার পাতবেন ভিকি কৌশল এবং ক্যাটরিনা কইফ। দুই তারকার বিয়ের ফুলের গন্ধ মুম্বই থেকে রাজস্থানে পৌঁছে গিয়েছে। বলিপাড়ার সূত্রের দাবি, ৯ ডিসেম্বর রাজস্থানের এক বিলাসবহুল প্রাসাদে বিয়ে করবেন দুই তারকা। সেই বিয়েবাড়ির ভাড়া নিয়েও নানা রকম জল্পনা কল্পনা চলছে। এমনই সময়ে ভিকি-ক্যাটরিনার সম্ভাব্য বাসার ভাড়া শুনে চক্ষু চড়কগাছ অনেকের।

তারকাদের সংসার সাজানোর আয়োজন শুরু হয়ে গিয়েছে। মুম্বইয়ের জুহুতে পাঁচ বছরের জন্য একটি আবাসনের অষ্টম তলের একটি ফ্ল্যাট ভাড়া নিয়েছেন ‘সর্দার উধম’-এর নায়ক। সূত্রের খবর, বিয়ের পর সেখানেই থাকবেন দম্পতি। সূত্রের কথায়, ৯৮ শতাংশ প্রস্তুত হয়ে গিয়েছে। ভিকি ও ক্যাটরিনা বিয়ে করে সেই নতুন বাসায় পা রাখার পর বাকি ২ শতাংশও তৈরি হয়ে যাবে।

সর্বভারতীয় সংবাদমাধ্যম এক রিয়েল এস্টেট সংস্থার সঙ্গে কথা বলে জানতে পেরেছে, ভিকি সেই ফ্ল্যাটটি ভাড়া নেওয়ার সময়ে প্রায় ১ কোটি ৭৫ লক্ষ টাকা জমা রেখেছেন। প্রথম ৩৬ মাস ভিকি এবং ক্যাটরিনা প্রতি মাসে ৮ লক্ষ টাকা করে ভাড়া দেবেন। তার পরের ১২ মাস ৮.৪০ লক্ষ টাকা করে প্রতি মাসের ভাড়া। তার পরের এক বছর ধরে প্রতি মাসে হবু তারকা দম্পতি সেই বাসস্থানের জন্য প্রতি মাসে ৮.৮ লক্ষ করে টাকা দেবেন।

Advertisement

প্রশ্ন উঠছে, প্রতি মাসে যদি এত টাকাই ভাড়া দেন, তবে সংসার কী ভাবে চলবে দুই তারকার? এখনও পর্যন্ত যা খবর, ভিকির হাতে আগামী বছর পর্যন্ত চারটি ছবি রয়েছে। একই সংখ্যক ছবির চুক্তি করেছেন ক্যাটরিনাও। তাঁদের পারিশ্রমিকের বিষয়ে যদিও স্পষ্ট কোনও তথ্য নেই। কিন্তু তাঁদের অনুরাগী মহলে বাড়ি ভাড়া নিয়ে চর্চা শুরু হয়েছে জোর।

যদিও ‘ভিক্যাট’ (ভিকি এবং ক্যাটরিনাকে একসঙ্গে যে নামে ডাকা হয়) এবং তাঁদের পরিবারের সদস্যরা তাঁদের বিয়ে নিয়ে মুখে কুলুপ এঁটেছেন, কিন্তু প্রেমের মতোই বিয়ের খবরও চাপা থাকে না। সর্বভারতীয় সংবাদমাধ্যমের দৌলতে প্রতি মুহূর্তের খবর পাচ্ছেন তারকা যুগলের অনুরাগীরা।

আরও পড়ুন

Advertisement