Advertisement
২৪ জুন ২০২৪
Srabanti Chatterjee

Srabanti: চতুর্থ বিয়ের মধুচন্দ্রিমায় পাহাড়ে যাবেন শ্রাবন্তী?

শনিবারে ফের ‘বধূ বেশে’ প্রকাশ্যে শ্রাবন্তী চট্টোপাধ্যায়। রবিবার পাহাড়ে বেড়াতে যাওয়ার ছবি দিয়েছেন তিনি।

শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ জুন ২০২১ ১৫:৫১
Share: Save:

শনিবারে ফের ‘বধূ বেশে’ প্রকাশ্যে শ্রাবন্তী চট্টোপাধ্যায়। রবিবার পাহাড়ে বেড়াতে যাওয়ার ছবি দিয়েছেন তিনি। এই ছবি নিয়ে তাঁর মন্তব্য, ‘প্রকৃতির সমস্ত সৌন্দর্য পাহাড়ের বুকেই লুকিয়ে’। ২টি ছবি দেখে দুইয়ে দুইয়ে চার করে ফেলেছেন নেটাগরিকেরা। তাঁদের কৌতূহল, কনের সাজের পরেই পাহাড়ের ছবি। তবে কি চতুর্থ বিয়ের মধুচন্দ্রিমায় পাহাড়ে যেতে চান শ্রাবন্তী?

নুসরত জাহানের পরেই নজরে শ্রাবন্তী-রোশন সিংহের সম্পর্কের দিকে। কারণ, এই তারকা দম্পতিও এক ছাদের নীচে থাকছেন না বহু দিন ধরে। মাঝে রোশন আনন্দবাজার ডিজিটালকে জানিয়েছিলেন, নির্বাচন মিটলেই বিচ্ছেদের জন্য আদালতের দ্বারস্থ হবেন। যদিও তাঁর সাম্প্রতিক দাবি, বিচ্ছেদ নয়। আরও এক বার শ্রাবন্তীর সঙ্গেই ভাঙা সংসার জুড়তে চান তিনি।

‘বধূ বেশে’ প্রকাশ্যে শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

‘বধূ বেশে’ প্রকাশ্যে শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

এ দিকে রোশনের সঙ্গে সম্পর্ক ভাঙার পরেই শোনা যাচ্ছিল, ফের প্রেমে পড়েছেন শ্রাবন্তী। তাঁর এ বারের ভালবাসার মানুষ পেশায় ব্যবসায়ী। এমনও রটেছিল, তিনি নাকি নতুন প্রেমিকের সঙ্গে পাহাড়ে একান্তে সময় কাটাচ্ছেন! সেই ছবিই কি অভিনেত্রী ভাগ করে নিলেন রবিবার দুপুরে? যদিও ছবির সৌজন্যে কারওর নাম নেই। তা হলে শ্রাবন্তীর এই সাম্প্রতিক ছবি তুলল কে?

পাশাপাশি, রোশনের কোনও কথারও সরাসরি জবাব দেননি শ্রাবন্তী। অথচ বিয়ের সাজের ছবি ভাইরাল ইনস্টাগ্রামে। স্বাভাবিক ভাবেই অনুরাগীদের কৌতূহল দ্বিগুণ, শ্রাবন্তীর নতুন প্রেম পূর্ণতা পাচ্ছে? নাকি, রোশনের সঙ্গেই আবার তিনি নতুন করে জড়াচ্ছেন? ছবি বলছে, কনের সাজে দারুণ তৃপ্ত অভিনেত্রী। নতুন শাড়ি, গয়না, মুকুট, সিঁদুরে আরও এক বার ঝলমল করছেন। নেটমাধ্যম কী বলছে? নিখিল জৈন-নুসরত ‘বিবাহ বিভ্রাট’ মেটার আগেই প্রচারের আলো আবারও অনেকটাই শুষে নিলেন শ্রাবন্তী। রাজনীতি থেকে নয়া সম্পর্কের সমীকরণ দিয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE