Advertisement
০২ অক্টোবর ২০২২
Ajay Devgan

Ajay Devgan-world environment day: বাঁচতে চান? তবে নিজেকে যতটা ভালবাসেন, পরিবেশকেও ততটাই বাসুন: অজয় দেবগণ

বিশ্ব পরিবেশ দিবসে ভক্তদের সচেতনতার বার্তা দিলেন অজয় দেবগণ। নিজের মতোই প্রকৃতি-পরিবেশকেও একই ভাবে ভালবাসার আর্জি বলিউড অভিনেতার।

পরিবেশ রক্ষায় বার্তা দিলেন অজয় দেবগণ

পরিবেশ রক্ষায় বার্তা দিলেন অজয় দেবগণ

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৫ জুন ২০২২ ১৬:০২
Share: Save:

খাঁ খাঁ প্রান্তর, পিছনে ঝোপঝাড়। ফ্রেমে অজয় দেবগণ হেঁটে আসছেন। সঙ্গে পরিবেশ রক্ষার বার্তা। সকাল সকাল সে ছবি ছড়িয়ে পড়ল নেট দুনিয়ায়। ভক্তদের মনে পড়ল, তাই তো! রবিবারই তো পরিবেশ দিবস।একটাই পৃথিবী। তাঁকে বাঁচিয়ে রাখতে চাই সচেতন জীবনযাপন। ৫ জুন, বিশ্ব পরিবেশ দিবসে ইউনেস্কোর এ বছরের ভাবনা এটিই। সেই সূত্রেই এক হয়েছে দেশ, এক হয়েছে বিশ্ব। ১৯৭৪ সাল থেকে এই বিশেষ দিনটিকে পরিবেশ রক্ষায় উৎসর্গ করা হয়েছে। পরস্পরকে তা নিয়ে সচেতন করারও শুরু তখন থেকেই।

সেই উদ্যোগে সামিল বলিউডের তারকারাও। নেট মাধ্যমে তাঁরাও ভক্তকুলকে বুঝিয়ে দিচ্ছেন পরিবেশকে বাঁচিয়ে রাখার গুরুত্ব। ‘রানওয়ে ৩৪'-এর নায়ক অজয় দেবগন যেমন লিখেছেন, ‘নিজেকে যতটা ভালবাসেন, পৃথিবীকেও ততটাই বাসুন। আপনিও যেমন একমাত্র, পৃথিবীও তেমন একটাই।’ ভক্ত-অনুরাগীদের কাছে অভিনেতার অনুরোধ, ‘প্রকৃতির যত্ন নিন সবাই। পরিবেশকে নিজের ভাবুন। তবেই পৃথিবীর আয়ু বাড়বে। বাঁচবে বাসিন্দারাও।’

প্রিয় অভিনেতার তরফে প্রকৃতি-সচেতনতার এই আর্জি মন ছুঁয়েছে ভক্তদেরও। মন্তব্য বাক্সে কেউ দিয়েছেন ভালবাসার চিহ্ন। কেউ বা লিখেছেন, গাছ লাগিয়েছেন। কারও আবার দাবি, তিনিও বাড়ির চারপাশ পরিষ্কার করছেন।

আপাতত ‘দৃশ্যম ৩’-এর শ্যুটিংয়ে ব্যস্ত অজয়। থ্রিলারধর্মী এই ছবিতে অজয় ছাড়াও দেখা যাবে তব্বু, শ্রিয়া শরণ এবং ঈশিতা দত্তকে। পরিচালনায় অভিষেক পাঠক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.