Advertisement
০১ মে ২০২৪
Bollywood Actors

মা-বাবার কোলে বলিপাড়ার বাঙালি দিদি-ভাই, চিনতে পারছেন বাঙালি অভিনেতাদের?

৩০ বছর আগে তাঁর জন্যই গর্বিত হয়েছিল গোটা দেশ। মা-বাবার কোলে চিনতে পারছেন অভিনেত্রীকে? সম্প্রতি অভিনেতা কেন্দ্র করে তৈরি হয়েছিল বিপুল বিতর্কও।

বাঙালি অভিনেতাদের চিনতে পারছেন?

বাঙালি অভিনেতাদের চিনতে পারছেন? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০১ অক্টোবর ২০২৩ ১৮:৫৬
Share: Save:

সাদা-কালো ছবি। ভাই, বোন দু’জনেই মা-বাবার কোলে বসে। ছবিটি দেখে বোঝাই যাচ্ছে অন্তত ৪০ বছর আগের ছবি। তার থেকে বেশিও হতে পারে। দুই ভাই বোন দু’জনেই পরিচিত সাধারণের কাছে। ছোট্ট মেয়েটি বড় হওয়ার পর যে অভিনেত্রী হিসাবে বিপুল পরিচিতি পাবেন, সেটা অবশ্যই অনুমান করা যায়নি। তবে যে শুধু অভিনয়ের জন্য তিনি জনপ্রিয়তা পেয়েছেন, তা নয়। বিশ্বের দরবারে দেশের মুখ উজ্জ্বল করেছিলেন তিনি। চিনতে পারছেন, বলিপাড়ার এই সুন্দরীকে? সদ্য এক ওয়েব সিরিজ়ে তাঁর অভিনয় বিশেষ ভাবে প্রশংসিত হয়েছে। শুধু তাই নয়, তাঁর ভাইয়ের জনপ্রিয়তা এসেছে নায়িকার মাধ্যমেই। সম্প্রতি ব্যক্তিগত জীবনের জন্য শিরোনামে এসেছিলেন নায়িকার ভাইও। বুঝতে পারলেন, তিনি কে?

১৯৯৪ সালে প্রথম বাঙালি পেয়েছিলেন ব্রহ্মাণ্ড সুন্দরীর খেতাব। অভিনেত্রী সুস্মিতা সেন। দিদির সঙ্গে কাটানো ছোটবেলার ছবি ইনস্টাগ্রামে পোস্ট করলেন তাঁর ভাই রাজীব সেন। দু’জনেই যে মা-বাবার আদরের ছিলেন, তা স্পষ্ট। ছোটবেলার ছবি পোস্ট করে রাজীব লেখেন, “আন্দাজ করুন তো, ছবিতে কারা? সেন পরিবার। ছোট রাজীব আর ছোট সুস্মিতা।”

সম্প্রতি স্ত্রীর সঙ্গে রাজীবের সম্পর্ক ঘটিত সমস্যা প্রকাশ্যে আসে। যে সমস্যা গড়ায় আদালত পর্যন্ত। স্ত্রী চারু অসোপার সঙ্গে সব মিটিয়ে আবারও এখন সংসার করছেন তাঁরা। শুধু মাত্র নাকি মেয়ের মুখ চেয়ে। অন্য দিকে, সুস্মিতা স্বাধীন ভাবে নিজের জীবন যাপন করছেন। কাজ করছেন বেছে বেছে। আর দুই মেয়েকে মন দিয়ে মানুষ করছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

susmita sen Actors Bollywood Rajeev Sen
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE