Advertisement
০১ মে ২০২৪
Tollywood Actress

হাতে আলতা, নাকে নথ, টলিপাড়ার ‘বিতর্কিত’ নায়িকাকে চিনতে পারছেন?

তিনি সব সময় প্রতিটা বিষয় নিয়ে নিজের মতামত প্রকাশ করে থাকেন। চুপ থাকার পাত্রী তিনি নন। জন্মদিনে নিজের ছোটবেলায় ফিরে গেলেন অভিনেত্রী।

Sreelekha Mitra

চিনতে পারছেন অভিনেত্রীকে? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ অগস্ট ২০২৩ ১৬:৪৮
Share: Save:

হাতে আলতা, নাকে লম্বা নথ,পরনে সিল্কের জামা, কপালে টিপ। টলিপাড়ার অভিনেত্রীকে চিনতে পারছেন? তাঁর জীবনে কিন্তু বিতর্কেরও শেষ নেই। যে কোনও বিষয়েই নিজের মতামত প্রকাশ করতে পিছ পা হন না তিনি। আন্দাজ করতেই পারছেন কোন অভিনেতার দিকে ইঙ্গিত করা হচ্ছে? তিনি শ্রীলেখা মিত্র। ৩০ অগস্ট তাঁর জন্মদিন। এই বিশেষ দিনে নিজের ছোটবেলার ছবি সমাজমাধ্যমের পাতায় ছোটবেলায় ফিরে গেলেন অভিনেত্রী। বেশ কিছু ছবি পোস্ট করে শ্রীলেখা লিখেছেন, “একটা সময় আমি রোগা ছিলাম।” এই কথা লিখে নিজেকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী।

এই সময়টায় নিজের মা-বাবাকে বার বার মনে পড়ছে তাঁর। এমনটাই বোঝা গেল তাঁর সমাজমাধ্যমের বেশ কিছু পোস্টে। মা, বাবার সঙ্গেও দুটি ছবি পোস্ট করেছিলেন তিনি। মঙ্গলবার আনন্দবাজার অনলাইনকে তিনি জানিয়েছিলেন এ বছর তেমন ভাবে জন্মদিনের উদ্‌যাপন করবেন না তিনি। শারীরিক অসুস্থতার কারণেই ঠিক করেছিলেন যে কোনও রকম আনন্দ এ বার আর নয়। গতকালই পরীক্ষা করা হয়েছে ডেঙ্গিও। কিন্তু কাছের মানুষরা কী সে কথা শুনবেন? অভিনেতা ত্রম্বক রায়চৌধুরী শ্রীলেখার ঘনিষ্ঠ। মধ্যরাতে অভিনেত্রীর সিদ্ধান্তকে বিন্দুমাত্র গুরুত্ব না দিয়ে কেক নিয়ে হাজির হয়েছিলেন তাঁর বাড়িতে।

চকোলেট কেক দেখতে অনেকটা ক্ল্যাপস্টিকের মতো। অভিনেত্রীর জন্মদিন উপলক্ষে বিশেষ কেকটি এনেছিলেন তিনি। বাড়ির পোশাকে, বিন্দুমাত্র মেক আপ ছাড়াই দেখা গেল তাঁকে। সকালে ভগবানের কাছে পুজো দিয়ে দিনটা শুরু করেন তিনি। কিছু দিন আগে তাঁর মেয়েও অসুস্থ হয়ে পড়েছিলেন। এখন যদিও সে অনেকটা সুস্থ। এ বছরটা অনেকটাই জাঁকজমকহীন শ্রীলেখার জন্মদিন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE