Advertisement
০২ মে ২০২৪
Yash Dasgupta

ছিলেন নুসরত, হলেন মধুমিতা, থেকে গেলেন যশ

স্টার জলসার ‘বোঝে না সে বোঝে’ ধারাবাহিকের সুবাদে ‘যশ্মিতা’ জুটিকে প্রথম পর্দায় দেখা যায়।

নুসরত, মধুমিতা এবং যশ।

নুসরত, মধুমিতা এবং যশ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২১ ১৬:২০
Share: Save:

ছিলেন নুসরত জাহান। হয়ে গেলেন মধুমিতা সরকার। পাশের সঙ্গীটি যদিও ধ্রুবক। তিনি যশ দাশগুপ্ত।

বিষয়টি আরও একটু পরিষ্কার করে বলা যাক।

যশ-নুসরতের একটি ছবিতে অভিনেত্রীর মুখ কেটে মধুমিতার মুখ বসিয়ে দেওয়া হল। কাণ্ডটি ঘটাল যশ-মধুমিতার একটি ফ্যানক্লাব। নাম ‘যশ মধুমিতা ফ্যানস্পিকস’।

‘ডিকশনারি’র প্রিমিয়ারে একসঙ্গে উপস্থিত হয়েছিলেন ‘যশরত’। সেখানে লাল পোশাকে দেখা গিয়েছিল নুসরতকে। যশ এসেছিলেন ডেনিম শার্ট এবং জিনসে। দু’জনে একসঙ্গে ক্যামেরার সামনে দাঁড়িয়ে একাধিক ছবিও তুলেছিলেন। সে রকমই একটি ছবিতে নুসরতের মুখ সরিয়ে বসিয়ে দেওয়া হয় মধুমিতার মুখ। ছবির সঙ্গে জুড়ে দেওয়া হয় মধুমিতা অভিনীত ‘আমার চালাকি’ গানের পংক্তি, ‘যদি তোমার কথা লিখি, তুমি শুনতে চাইবে কি, তুমি ভাব আমার চালাকি’।

নকল এবং আসল।

নকল এবং আসল।

স্টার জলসার ‘বোঝে না সে বোঝে’ ধারাবাহিকের সুবাদে ‘যশ্মিতা’ জুটিকে প্রথম পর্দায় দেখা যায়। নায়ক-নায়িকার নাম মিলিয়ে দিয়ে এই নতুন নামের অবতারণা করেছেন তাঁদের অনুরাগীরাই। অরণ্য সিংহ রায় এবং পাখি ঘোষ দোস্তিদারের ভূমিকায় অভিনয় করেছিলেন যশ-মধুমিতা। এই ফ্যানক্লাবটির ইনস্টাগ্রামের দেওয়াল জুড়েও সেই ধারাবাহিকের বিভিন্ন ক্লিপিং এবং তাঁদের ছবির ছড়াছড়ি। তবে যশ-নুসরতের ছবি নিয়ে এই কারসাজি চোখ এড়িয়ে যেতে পারেনি নেটাগরিকদের একাংশের। আসল ব্যাপারটা কী, ছবি দেখেই ধরে ফেলেছেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE