×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৪ জুন ২০২১ ই-পেপার

যশের গলা টেনে ধরলেন মহিলা, ভাইরাল ভিডিয়োয় হাসির রোল নেটমাধ্যমে

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৪ মার্চ ২০২১ ১২:০৭
যশকে দেখে উত্তেজিত স্থানীয় মহিলা।

যশকে দেখে উত্তেজিত স্থানীয় মহিলা।

আবহ সঙ্গীতে ‘জয় শ্রী রাম’ ধ্বনি। বাইক নিয়ে হিরো যশের এন্ট্রি। পরনে সাদা টিশার্ট, কালো প্যান্ট, গলায় বিজেপি-র উত্তরীয়। আনন্দে আত্মহারা স্থানীয় মহিলা। চিৎকার করে ছুটে গেলেন যশের দিকে। তার পরের গোটা কর্মকাণ্ড দেখে হাসি চাপতে পারছেন না নেটাগরিকরা।

এত দিন তাঁকে ছোট পর্দায় ‘বোঝে না সে বোঝে না’র অরণ্য সিংহ রায় হিসেবে ভালবেসেছে দর্শক। তার পরে বড় পর্দায় কখনও তিনি ‘গ্যাংস্টার’, কখনও বা তাঁর ‘টোটাল দাদাগিরি’ দেখে পাগল হয়ে গিয়েছে তাঁর অনুরাগীরা। তাঁর ফ্যানক্লাব ‘ইয়াশিয়ান’-এর সদস্য সংখ্যা দিন দিন বেড়েই চলেছে। রূপোলি পর্দার যশ দাশগুপ্তকে এত সামনে থেকে দেখতে পাবেন, এমন আশা করেননি চণ্ডীতলার স্থানীয়রা। উত্তেজনা চেপে রাখতে পারেননি এক মহিলা।

প্রচারে খামতি রাখছেন না যশ। হুগলীর চণ্ডীতলা থেকে বিজেপি-র প্রার্থী হয়েছেন টলিউডের জনপ্রিয় নায়ক। এখন তিনি জননেতা। মানুষের পাশে দাঁড়াতে হবে তাঁকে। আর তাই অনুরাগীদের ফিরিয়ে দিচ্ছেন না যশ। আর সেই প্রচারেরই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে নেটমাধ্যমে।

Advertisement

দেখা যাচ্ছে, এক মহিলা তারস্বরে চিৎকার করে উঠেছেন যশকে দেখে। ‘‘অরণ্য আই লাভ ইউ! আই অ্যাম ক্রেজি অ্যাবাউট ইউ!’’ এই দু’টি বাক্য বলে চলেছেন তিনি। যশও হাসিমুখে তাঁকে উত্তর দিচ্ছেন। নিজস্বী তুলতে চাইলেন মহিলা। ক্যামেরা তাক করে যশের পাশে গিয়ে দাঁড়ালেন তিনি। কিন্তু যশ তখন পাশে অন্য কারও কথা শোনার জন্য অন্য দিকে তাকিয়ে ছিলেন। মেনে নিতে পারেননি সেই অনুরাগী। নায়কের গলা টেনে ধরে ক্যামেরায় পোজ দিতে বললেন। একদমই বিরক্ত হতে দেখা গেল না যশকে। বরং হেসে জড়িয়ে ধরলেন তাঁকে। শুধু তাই নয়, মহিলা যেন আচমকাই রেগে গেলেন। যশকে চিৎকার করে বলতে থাকলেন, ‘‘তোমাকে জিততেই হবে! জিততেই হবে!’’ তবে তাঁর উত্তেজনার সঙ্গে পাল্লা দিতে ব্যর্থ যশ।

ভিডিয়োর রেশ কাটছে না নেটাগরিকদের। সকলেরই এক প্রশ্ন, ‘এ কী দেখলাম’! কেউ আবার ভবিষ্যতবাণী করে বসলেন, ‘ঠিক এ কারণেই এই মহিলা যশকে ভোট দেবেন। আরও অনেকেই কেবল এই জন্যই ভোট দেবে’।

Advertisement