Advertisement
২৫ ফেব্রুয়ারি ২০২৪
Nusrat Jahan

SOS Kolkata: এক বছর পূর্ণ, ১৯০টি দেশে ‘যশরত’ রসায়ন ছড়িয়ে দেবে ‘এসওএস কলকাতা’

এ বছরেও পুজোর ঠিক আগে ১ অক্টোবর জি৫ প্ল্যাটফর্মে নতুন করে মুক্তি পেতে চলেছে ছবিটি

নুসরত-যশ-মিমির রসায়নে স্মৃতি টাটকা ‘এসওএস কলকাতা’র হাত ধরে।

নুসরত-যশ-মিমির রসায়নে স্মৃতি টাটকা ‘এসওএস কলকাতা’র হাত ধরে।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২১ ১৯:০৯
Share: Save:

শহর কলকাতায় ‘যশরত’ রসায়নের এক বছর পূর্তি। এক বছর পূর্ণ করল অংশুমান প্রত্যুষ পরিচালিত এবং এনা সাহা প্রযোজিত ছবি ‘এসওএস কলকাতা’। গত বছর এই সময়েই প্রচারের জন্য শহরের এক প্রান্ত থেকে আর এক প্রান্তে ছুটে বেড়িয়েছিলেন ছবির প্রায় প্রতি সদস্য। পুজোয় নুসরত-যশ-মিমির রসায়নে বুঁদ হয়েছিলেন সব বয়সের দর্শক। এ বার সেই রসায়ন ছড়িয়ে পড়তে চলেছে ১৯০টি দেশে। এ বছরেও পুজোর ঠিক আগে ১ অক্টোবর জি৫ প্ল্যাটফর্মে নতুন করে মুক্তি পেতে চলেছে ছবিটি।

ইতিমধ্যেই শহরজুড়ে উৎসবের আমেজ। আবারও দুর্গাপুজো দোরগোড়ায়। তার আগে গত বছরের স্মৃতি টাটকা ‘এসওএস কলকাতা’র হাত ধরে। কেমন লাগছে? যশ অকপটে জানিয়েছেন, ‘‘গত বছরের পুজোটাই আলাদা ছিল। পুজো-মুক্তি ছিল আমাদের এই ছবিটি। এই ছবির দৌলতে দর্শকদের প্রচুর ভালবাসা পেয়েছি। সেই ছবি জি৫ প্ল্যাটফর্মে আবার মুক্তি পেতে চলেছে। অর্থাৎ, এ বার আরও বেশি সংখ্যক দর্শক দেখতে পাবেন আমাদের কাজ।’’

উচ্ছ্বসিত নুসরত জাহানও। এই ছবিতে চেনা ছক ভেঙে তিনি নিজে অ্যাকশন দৃশ্যে অভিনয় করেছেন। একেবারে ভিন্ন ধারার চরিত্র ‘আমান্ডা’কে দর্শক কিন্তু ফিরিয়ে দেয়নি। সেই স্মৃতি আরও একবার মনে করেছেন অভিনেত্রী। বলেছেন, ‘‘আমান্ডা ছবির কেন্দ্রীয় চরিত্র। একেবারেই পাশের বাড়ির মেয়ে নয়। সপ্রতিভ, বিনয়ী, প্রচণ্ড আত্মবিশ্বাসী। এই ধরনের চরিত্রে অভিনয় করতে গিয়ে খুব মজা পেয়েছিলাম।’’

এই রকম একটি ছবি পরিচালনা করতে পেরে তৃপ্ত অংশমান। পরিচালকের জানিয়েছেন, বড় পর্দায় অ্যাকশনধর্মী ছবির দেখার স্বাদ পেতে চলেছেন ওয়েব প্ল্যাটফর্মের দর্শকেরা। এর মজাই আলাদা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE