Advertisement
০৩ মে ২০২৪
Yash Dasgupta

Yash: ‘চিনে বাদাম’-এর প্রিমিয়ারেও ‘নেই’ যশ! ‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’-র ভবিষ্যৎ কী?

ছবি-মুক্তির দিনেও আসবেন না যশ দাশগুপ্ত! কারণ কী? গুঞ্জন, যশ-এনাকে নিয়ে নাকি সমস্যা নুসরত জাহানের। সেই কারণেই কি সরে দাঁড়ালেন নায়ক?

যশ দাশগুপ্ত।

যশ দাশগুপ্ত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ জুন ২০২২ ২০:২৮
Share: Save:

শুধুই প্রচারে নেই যশ দাশগুপ্ত, এমনটা নয়। নিজের আগামী ছবি ‘চিনে বাদাম’-এর প্রিমিয়ারেও নাকি থাকবেন না নায়ক! ছবি-মুক্তির মাত্র চার দিন আগে পরিচালক শিলাদিত্য মৌলিক এবং প্রযোজক-নায়িকা এনা সাহা জানিয়েছেন আনন্দবাজার অনলাইনকে। যশের অনুপস্থিতি নিয়ে শিলাদিত্যর বক্তব্য, ‘‘প্রচারে না থাকার জন্য ক্রিয়েটিভ সমস্যার কথা বলেছেন যশ। প্রচারে ক্রিয়েটিভিটির কী থাকে, সেটাই তো বুঝতে পারলাম না!’’ আশঙ্কার সুর প্রযোজক এনার কথাতেও। তিনি বলেন, ‘‘শুনেছি, পরিচালককে যশ নাকি ব্যক্তিগত ভাবে জানিয়েছেন, তিনি ছবি-মুক্তির দিনেও আসবেন না! আমাদের সঙ্গে পরপর তিনটি ছবি করলেন। শিলাদিত্যদার সঙ্গে দুটো। তার পরেও কী সমস্যা হল, বুঝতেই পারছি না!’’ ফোনেও নায়ককে পাচ্ছেন না পরিচালক-প্রযোজক কেউই।

এ দিকে টলিউডে জোর গুঞ্জন, যশ-এনাকে নিয়ে নাকি সমস্যা নুসরত জাহানের। সেই কারণেই কি আচমকা সরে দাঁড়ালেন নায়ক? এই প্রশ্নও করা হয়েছিল প্রযোজক-নায়িকার কাছে। এনার পাল্টা দাবি, ‘‘সারা ক্ষণ নুসরতদির সঙ্গে কথা হয় আমার। দরকারে ওঁর পরামর্শও নিই। পুরোটাই ভিত্তিহীন খবর।’’ তাঁর আরও যুক্তি, সমানে ছবির প্রচারে ব্যস্ত। ফলে, যশের সঙ্গে আলাদা করে কথা বলার সময়ও তিনি পাননি। এনার আশা, এক বার কথা বলতে পারলেই সব সমস্যা মিটবে।

‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’ ছবিতেও শিলাদিত্য-যশ-এনা একসঙ্গে। আছেন নুসরতও। শ্যুট শেষ। কিন্তু ডাবিং বাকি। ছবির ভবিষ্যৎ কী? এক্ষুণি বিষয়টি নিয়ে মাথা ঘামাচ্ছেন না ‘হৃৎপিণ্ড’-র পরিচালক। শিলাদিত্যর কথায়, ‘‘যশ আপাতত শুধুই ‘চিনে বাদাম’ নিয়ে তাঁর বক্তব্য জানিয়েছেন। ফলে, আশা করছি পরের ছবি নিয়ে নিশ্চয়ই আলাদা কথা হবে।’’

তবে নায়কের বিরুদ্ধে ক্ষোভও উগরে দিয়েছেন শিলাদিত্য। জানান, পরিচালক হিসেবে কোনও দিন কারও সঙ্গে উদ্ধত আচরণ করেন না তিনি। সেখানে বরাবরই যশ শুধুমাত্র নিজের অংশের কাজের সময়ে সেটে থাকতেন। বাকি সময়ে তাঁকে পাওয়াই যেত না! অন্যদের কাজ কোনও দিন দাঁড়িয়ে দেখেনওনি। ছবির সঙ্গে তাই অভিনেতার কোনও আত্মার বন্ধনও নেই বলে দাবি পরিচালকের।

এখানেই পরিচালকের প্রশ্ন, একটি কাজের শুরু থেকে শেষ পর্যন্ত জুড়ে থাকলে তবেই একমাত্র ক্রিয়েটিভ সমস্যা তৈরির সুযোগ থাকে। যে অভিনেতা সেটা করেনই না, তাঁর কী করে এমন হয়? এ ভাবে বাংলা বিনোদনের ভবিষ্যৎ ভাল হবে? প্রশ্ন শিলাদিত্যর। তাঁর দাবি, ‘‘খুব খারাপ লাগছে এনাকে দেখে। ইন্ডাস্ট্রির সবচেয়ে ছোট প্রযোজক। পরিচালকের সঙ্গে মেয়েটি একা লড়ে নিচ্ছে। সব জায়গায় ছবির প্রচারে যাচ্ছে।’’ সেখানে এই আচরণ তিনি যশের থেকে আশা করেননি বলেই জানিয়েছেন শিলাদিত্য।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Yash Dasgupta Actor Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE