Advertisement
২১ এপ্রিল ২০২৪
Sohini Sarkar

Sohini Sarkar: ‘তুমি আসবে বলে’... হিমাচল প্রদেশে গিয়ে কার প্রতীক্ষায় ‘রাজলক্ষ্মী’ সোহিনী?

হিমাচল প্রদেশ ভ্রমণ কি সোহিনীর একাকীত্ব উদ্‌যাপনের প্রথম পদক্ষেপ? নাকি ফের রণজয়ের কাছেই ফিরলেন তিনি!

সোহিনী সরকার।

সোহিনী সরকার।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ জুন ২০২২ ২০:১৬
Share: Save:

অবশেষে একা একাই ঘুরতে বেরিয়ে পড়লেন সোহিনী সরকার? জুন মাসের গরমে শহর কলকাতা দগ্ধ। সোহিনী শীতের দেশে, হিমাচল প্রদেশে। না, তাঁর সঙ্গে তাঁর ‘শ্রীকান্ত’ ঋষভ বসু নেই। তাঁর দীর্ঘ দিনের প্রেমিক রণজয় বিষ্ণুও নেই। টেলিপাড়ার দাবি, তিনি নাকি ধারাবাহিক ‘গুড্ডি’-র শ্যুটে ব্যস্ত। কিন্তু সোহিনীর প্রতিটি মুহূর্ত ক্যামেরাবন্দি হয়েই চলেছে। এবং তারই একটি ছবি তিনি ভাগ করে নিয়েছেন নেটমাধ্যমে। মন্তব্যে লিখেছেন, ‘তুমি আসবে বলে’...! পাহাড়ে গিয়ে কার প্রতীক্ষায় ‘রাজলক্ষ্মী’ সোহিনী? সোহিনীর এমন ছবিই বা তুলছেন কে?

জানার উপায় নেই। কারণ, নেটওয়ার্কের অভাবে ফোনে অধরা নায়িকা। তবে তাঁর বেশ কিছু ছবি বলছে, তিনি যে নিজেই মত্ত! কখনও এক গোছা রঙিন ক্যান্ডি বল (পড়ুন বুড়ির মাথার পাকাচুল) নিয়ে ছেলেবেলার খুশিতে মগ্ন তিনি। কখনও গাড়ির খোলা দরজার সামনে তিনি। তাঁর দীঘল, গভীর চোখে দূরের মায়া জড়ানো। কখনও তিনি উচ্ছ্বল হিমাচলের কোনও এক মেয়ের সঙ্গে। কখনও লতাপাতার মুকুট পরে প্রকৃতি-সুন্দরী।

ঠিক এ ভাবেই রণজয়ের সঙ্গে পাহাড়ের আনাচেকানাচে দেখা যেত নায়িকাকে। কখনও বরফ ভাঙতেন। কখনও যুগলে ভিজতেন পাহাড়ি বৃষ্টিতে। শীতেও উষ্ণ থাকতেন তাঁরা। ভালবাসার উষ্ণতায়। সেই আবেগে ভাটা। সে দিনই সোহিনী জানিয়েছিলেন, আগামী দিনে একাকীত্ব উপভোগ করবেন।

হিমাচল প্রদেশ ভ্রমণ কি তারই প্রথম পদক্ষেপ? নাকি ফের বিষ্ণুর কাছেই ফিরলেন সোহিনী!

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Sohini Sarkar Ranojoy bishnu Actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE