Advertisement
০৬ মে ২০২৪
Samantha Prabhu

কল্পবিজ্ঞানধর্মী থ্রিলার ‘যশোদা’র ট্রেলারে চমক দেখালেন ছবির মধ্যমণি সামান্থা রুথ প্রভুই

ট্রেলারে দেখা যাচ্ছে, সামান্থাই সেখানে সমস্ত মনোযোগ আকর্ষণ করে নিচ্ছেন। অন্য কোনও চরিত্রকে এই ট্রেলারে দেখা যাচ্ছে না। তবুও ট্রেলার দেখে খুশি দর্শকরা।

সামান্থা রুথ প্রভু। ফাইল চিত্র।

সামান্থা রুথ প্রভু। ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
মুম্বই শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০২২ ১৪:৪৪
Share: Save:

কার্যত চমকে দিলেন সামান্থা রুথ প্রভু। পরিচালক হরি হ্যারিসের ‘যশোদা’ সিনেমায় দেখা যাবে তাঁকে। শুক্রবার ‘যশোদা’র ট্রেলার প্রকাশিত হওয়ার পর বোঝা যায়, দর্শকদের জন্য ভবিষ্যতে অনেক চমক অপেক্ষা করছে। সামান্থা এই ছবিতে নামভূমিকায় অভিনয় করছেন।

‘যশোদা’ মূলত একটি কল্পবিজ্ঞানধর্মী থ্রিলার ছবি। সামান্থার চরিত্রটিকেও ট্রেলারে বেশ চমকপ্রদ বলে মনে হয়েছে দর্শকদের। যখন ‘যশোদা’র পোস্টার প্রকাশিত হয়েছিল, তখন এই ছবিতে চমক থাকবে, এমন কোনও দাবি করা হয়নি। তবুও জনসাধারণের মধ্যে ‘যশোদা’র পোস্টার নিয়ে নানা জল্পনা শুরু হয়ে যায়। কিন্তু ট্রেলার প্রকাশিত হওয়ার পর দর্শকদের একটি বড় অংশ কার্যত বাক্‌রুদ্ধ।

ট্রেলারে দেখা যাচ্ছে, সামান্থাই সেখানে দর্শকের সবটুকু মনোযোগ কেড়ে নিচ্ছেন। অন্য কোনও চরিত্রকে এই ট্রেলারে দেখা যাচ্ছে না। তবুও ট্রেলার দেখে খুশি দর্শকরা। ট্রেলারে রহস্য-রোমাঞ্চের যাবতীয় উপাদান হাজির। ট্রেলারে বড় চমক এটাই যে, ছবিতে সামান্থাকে অন্তঃসত্ত্বা অবস্থায় দেখা যাবে। সামান্থা অভিনীত চরিত্রটিকে কেউ বা কারা অপহরণ করবে। অন্তঃসত্ত্বা অবস্থাতেই সামান্থা অভিনীত চরিত্রটিকে নানা ঝুঁকিপূর্ণ কাজ করতে দেখা যাবে এই সিনেমায়। আপাতত ছবির মুক্তির অপেক্ষায় সামান্থার ভক্ত এবং অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Samantha Prabhu
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE