Advertisement
১১ মে ২০২৪
KGF

‘কেজিএফ ২’-এর এক বছরের মাথায় নতুন ঘোষণা! ফিরছেন কি যশ?

২০১৮ সালের ডিসেম্বর মাসে ‘কেজিএফ চ্যাপ্টার ১’ মুক্তি পেয়েছিল। ২০২২ সালে এসেছিল চ্যাপ্টার ২। এক বছরের মধ্যেই ঝলক প্রকাশ করে জানিয়ে দেওয়া হল, অনুরাগীদের অপেক্ষা সার্থক হতে চলেছে।

Yash\'s KGF Chapter 3 CONFIRMED on 1 Year Of KGF 2

বিশ্বব্যাপী সিনেমার উদ্‌যাপন, অনেক নজির ভাঙা, এবং হৃদয় জিতে নেওয়া— সেই সফর আবার আসতে চলেছে। ছবি—সংগৃহীত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২৩ ১৯:৩১
Share: Save:

দক্ষিণী তারকা যশ অভিনীত ‘কেজিএফ ১’ এবং ‘কেজিএফ চ্যাপ্টার ২’ বিশ্ব জুড়ে বিপুল সাফল্য পেয়েছিল। দর্শকের চাহিদার কথা মাথায় রেখেই এ বার ‘কেজিএফ ৩’-এ ফিরছেন অভিনেতা।

অফিশিয়াল টুইটার হ্যান্ডলে প্রযোজনা সংস্থা ‘হাম্বল ফিল্মস’-এর পক্ষ থেকে ‘কেজিএফ চ্যাপ্টার ৩’-র ঝলক প্রকাশ করা হয়েছে। এর ফলে সব জল্পনার অবসানও ঘটেছে।

‘কেজিএফ চ্যাপ্টার ২’ মুক্তি পেয়েছিল ২০২২ সালে। তৃতীয় ভাগের ঝলক প্রকাশের পর ‘রকি’ হিসাবে যশের যাত্রা কোন পথে এগোবে, কী ভাবে পূরণ হবে দর্শকদের প্রত্যাশা— তারও আভাস পাওয়া গিয়েছে। মূল চরিত্র রকিই থাকবেন আকর্ষণের কেন্দ্রে। ১৯৭৮ থেকে ১৯৮১ সাল পর্যন্ত সময়কাল থাকবে এ ছবির ঘটনাবৃত্তে।

উচ্চগ্রামের সংঘর্ষের সঙ্গে রকি চরিত্রটির মহাকাব্যিক যাত্রার কথা নিশ্চিত করে তারা লিখেছে, “সবচেয়ে শক্তিশালী মানুষটির দ্বারা সবচেয়ে শক্তিশালী প্রতিশ্রুতিটি রক্ষিত হল। ‘কেজিএফ ২’ আমাদের নিয়ে গিয়েছিল এক মহাকাব্যিক যাত্রায়, কিছু অবিস্মরণীয় চরিত্র ও অ্যাকশনের চমক ছিল তাতে। সেই সঙ্গে বিশ্বব্যাপী সিনেমার উদ্‌যাপন, অনেক নজির ভাঙা, এবং হৃদয় জিতে নেওয়া। সেই সফর আবার আসতে চলেছে।”

কিছু দিন আগেই জল্পনা উস্কে দিয়েছিলেন রবীনা ট্যান্ডন। ‘কেজিএফ ২’-তে ভারতের প্রধানমন্ত্রী ‘রমিকা সেন’-এর চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। সমাজমাধ্যমে পোস্ট করে রবীনা লিখেছিলেন, “নিশ্চয়ই কেজিএফ ৩ হবে, এবং আমরা খুব তাড়াতাড়ি আবার তাতে কাজ করতে পারব। ”

এই ফ্র্যাঞ্চাইজ়ির পরিচালক প্রশান্ত নীল। রকির চরিত্রে যশ অর্থলোভী। মুম্বই শহরের কুখ্যাত সোনা মাফিয়া সে। রবীনা ট্যান্ডন, সঞ্জয় দত্ত, শ্রীনিধি শেট্টি, প্রকাশ রাজ প্রমুখও ‘কেজিএফ’-এ অভিনয় করেছেন।

২০১৮ সালের ডিসেম্বর মাসে ‘কেজিএফ চ্যাপ্টার ১’ মুক্তি পেয়েছিল। ২০২২ সালের ১৪ এপ্রিল এসেছিল চ্যাপ্টার ২। এক বছরের মধ্যেই ঝলক প্রকাশ করে জানিয়ে দেওয়া হল, অনুরাগীদের অপেক্ষা সার্থক হতে চলেছে। তবে ছবিমুক্তির দিন এখনও ঘোষণা করা হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

KGF KGF 2
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE