Advertisement
০২ মার্চ ২০২৪
Yuvaan Chakraborty

Raj-Yuvaan: দাদুকে দেখেই গালে আদর করল ইউভান, মনখারাপ রাজের

রাজের আফশোস, ‘আমার ছেলে আমার বাবাকে দেখেনি। আমার বাবাও তাঁর নাতিকে দেখতে পাননি। জানি, আমার বাবা আর ছেলে দু’জনেই একে অপরকে মিস করে’

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২২ ১৪:৩২
Share: Save:

একটু একটু করে বড় হচ্ছে ইউভান চক্রবর্তী। পড়াশোনার পাশাপাশি পরিবারের সমস্ত সদস্যদেরও ধীরে ধীরে চিনতে শিখছে শুভশ্রী গঙ্গোপাধ্যায়-রাজ চক্রবর্তীর সন্তান। ছেলেকে মানুষ করার দায়িত্বর সিংহভাগ যথারীতি পালন করছেন অভিনেত্রী মা। সময় পেলেই কখনও বই নিয়ে অক্ষর, পশুপাখি চেনাচ্ছেন। কখনও নাতির সঙ্গে পরিচয় করাচ্ছেন প্রয়াত ঠাকুর্দা কৃষ্ণশঙ্কর চক্রবর্তীর। শনিবাসরীয় সকালে এমনই একটি ভিডিয়োর ঝলক ভাইরাল।

ইউভানের হাতে তার দাদুর ছবি। সেই ছবি দেখিয়ে শুভশ্রী জানতে চেয়েছেন, ‘‘ইনি কে?’’ সঙ্গে সঙ্গে উল্লসিত খুদে। আনন্দে এক গাল হেসে চিৎকার করে জবাব দিয়েছে, ‘‘দাদা!’’ অর্থাৎ দাদু। এ বার ছেলের কাছে দাদুকে আদর করে দেওয়ার আবদার জানান অভিনেত্রী। সে কথাও অক্ষরে অক্ষরে পালন করেছে রাজ-পুত্র। ছবিতেই দাদুকে সে ভরিয়ে দিয়েছে চুমুতে! দেখে হেসে ফেলেছেন বাড়ির বাকি সবাই।

পুরো ঘটনার সাক্ষী রাজ। ইউভান যা করে বিধায়ক-প্রযোজক-পরিচালক সাধারণত তা ক্যামেরাবন্দি করেন। ভাগ করে নেন অনুরাগীদের সঙ্গে। এ বারেও তার অন্যথা হয়নি। সেই সঙ্গে তাঁর কথায় বেদনার ছাপ স্পষ্ট। রাজের আফশোস, ‘একই বছরে আমি বাবাকে হারিয়েছি। ছেলেকে পেয়েছি। আমার ছেলে আমার বাবাকে দেখেনি। আমার বাবাও তাঁর নাতির সঙ্গে দেখা করার সুযোগ পাননি। কিন্তু আমি জানি, আমার বাবা আর ছেলে দু’জনেই একে অপরকে মিস করে।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE