Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Zara Hatke Zara Bachke

মধ্যবিত্ত বাড়ির বৌ হিসাবে কি মানাত ক্যাটরিনাকে? ভিকির জন্য কেন অন্য নায়িকা খুঁজতে হল?

ভিকির নায়িকা হিসাবে ক্যাটরিনাকে দেখতে মুখিয়ে রয়েছেন দর্শক। তবু পরিচালকের সিদ্ধান্ত আলাদা। কেন ভিকির বিপরীতে সারাকে নায়িকা বাছলেন তিনি? জানালেন সেই বৃত্তান্ত।

Zara Hatke director on not casting Katrina Kaif

পরিচালকের মনে হয়েছে, মধ্যবিত্ত যৌথ পরিবারের ঘরের বৌয়ের চরিত্রে মানাত না ক্যাটরিনাকে। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ৩০ মে ২০২৩ ১৯:২৩
Share: Save:

জুনের ২ তারিখ কাছে এসে পড়ল। মুক্তির আগে জোরকদমে প্রচার চলছে রোম্যান্টিক কমেডি ‘জ়রা হটকে জ়রা বচকে’ ছবির। অভিনেতা ভিকি কৌশলের বিপরীতে এই ছবিতে দেখা যাবে সারা আলি খানকে। অনেকে ভেবেছিলেন, ভিকির জীবনসঙ্গী, অভিনেত্রী ক্যাটরিনা কইফকেই তাঁর বিপরীতে পর্দায় দেখা গেলে বেশ হয়। সম্প্রতি এক সাক্ষাৎকারে পরিচালক লক্ষ্মণ উতেকর অবশ্য স্পষ্ট করে দিলেন কেন ভিকি-ঘরনিকে ছবিতে নেননি তিনি।

পরিচালকের মনে হয়েছে, মধ্যবিত্ত যৌথ পরিবারের ঘরের বৌয়ের চরিত্রে মানাত না ক্যাটরিনাকে। তিনি হেসে বলেন, ‘‘ক্যাটরিনা যদি আমার কথ্যভাষা বোঝে, তবেই ওর সঙ্গে কাজ করতে পারব। ওকে দেখে কি মফস্‌সলের নায়িকা বলে মনে হবে কখনও? এই ছবির নায়িকার ধরনধারণ, ব্যক্তিত্বের সঙ্গে ক্যাটরিনার কোনও মিল নেই। এটা একদম অন্য রকম ছবি। আমার মনে হয় না, মধ্যবিত্ত পরিবারের গৃহবধূর মতো দেখতে লাগা সম্ভব ক্যাটরিনাকে।”

অবশ্য ভবিষ্যতে ক্যাটরিনার সঙ্গে কাজ করতে ভালই লাগবে বলে জানান লক্ষ্মণ। তিনি বলেন, “তেমন জুতসই, ভাল চিত্রনাট্য পেলে নিশ্চয়ই ক্যাটরিনা এবং ভিকির সঙ্গে কাজ করব।”

আগে এক সাক্ষাৎকারে ছবিটি সম্পর্কে লক্ষ্মণ বলেছিলেন, “এই সিনেমাটা ব্যক্তিগত ভাবে আমার ভীষণ প্রিয় একটা কাজ। হৃদয়ের যোগাযোগ রয়েছে বলা যায়। এটা এমন একটা গল্প, যার সঙ্গে গোটা দেশের লোকজন একাত্ম বোধ করবেন।” লক্ষ্মণ আরও জানান, সপরিবার দেখার মতো পুরোপুরি বিনোদনমূলক ছবি এটি।ক্যাটরিনাকে শেষ বার দেখা গিয়েছিল ‘ফোন ভূত’-এ। ‘টাইগার থ্রি’ ছবিতে সলমনের সঙ্গে তাঁকে দেখার জন্য মুখিয়ে রয়েছেন দর্শক। ২০২৩ সালের দিওয়ালিতে ছবিটি মুক্তি পাওয়ার কথা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Katrina Kaif Vicky Kaushal Sara Ali Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE