Advertisement
০২ মে ২০২৪
Khelna Bari

‘খেলনা বাড়ি’ সিরিয়ালের শেষ দিনের শুটিংয়ে কান্নায় ভাসলেন পর্দার মিতুল

দু’দিন হল শেষ হয়েছে ‘খেলনা বাড়ি’। শেষ দিনের শুটিংয়ে আয়োজন হয়েছিল ভূরিভোজের। কিন্তু আনন্দের মাঝেও দেখা গেল সবার চোখে জল।

Zee Bangla serial Khelna Bari’s Mitul aka Aratrika Maity felt emotional on last day of shooting

‘খেলনা বাড়ি’ সিরিয়ালে মিতুল ওরফে আরাত্রিকা মাইতি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০২৩ ১৮:৫৯
Share: Save:

দিনের ১৪ ঘণ্টা স্টুডিয়োপাড়াতেই কাটে অভিনেতা-অভিনেত্রীদের। বিশেষত যাঁরা সিরিয়ালে অভিনয় করেন, তাঁদের ক্ষেত্রে তো সেই স্টুডিয়োই বাড়ি হয়ে যায়। তাই নির্দিষ্ট সময়ের পর যখন সেই জায়গাটা ছেড়ে যেতে হয়, তখন খুবই কষ্ট হয়। ঠিক যেমনটা হয়েছে মিতুলের। প্রায় এক বছরেরও বেশি সময় ধরে টালিগঞ্জের স্টুডিয়োয় দিনের অর্ধেকের বেশি সময় কাটিয়েছেন তিনি। তাই ‘খেলনা বাড়ি’ সিরিয়াল শেষ হতেই মনখারাপ পর্দার মিতুল ওরফে আরাত্রিকা মাইতির। শেষ দিনের শুটিংয়ে কেঁদে ভাসালেন আরাত্রিকা। সমাজমাধ্যমের পাতায় একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে। যেখানে দেখা যাচ্ছে, বিয়ের সাজে রয়েছেন নায়িকা। শুটিং দলেরই কারও কাঁধে মাথা দিয়ে কাঁদছেন তিনি। আসলে শুটিংয়ের শেষবেলায় আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন সবাই।

টিমের সঙ্গে ছবি পোস্ট করে অভিনেত্রী লেখেন, “হাসি, কান্না, আনন্দ, রাগ, অভিমানে বুঝতেই পারলাম না, কখন যে দেড় বছরের বেশি সময় পেরিয়ে গেল , তোমাদের সঙ্গে ‘মিতুল পাল’ হয়ে । সৌভিকদা তার সমস্ত সুষমা দিয়ে এই ‘মিতুল’কে নির্মাণ করেছে । আর সৌমিদি, সৃজিতদা, সৃজিতাদি, কৃশাণুদা এবং ডিরেক্টর স্নেহাদা ও ডিওপি বিশ্বজিৎদার সাহচর্যে ‘মিতুলের’ প্রাণপ্রতিষ্ঠা হয়েছে। তোমাদের ধন্যবাদ জানিয়ে আমি ছোট করব না। তবে আমি কৃতজ্ঞ, আপ্লুত।”

চলতি বছরের গোড়ার দিকে টিআরপি তালিকায় এক নম্বরে দেখা যেত ‘খেলনা বাড়ি’র নাম। তবে দিনে দিনে অনেকটাই পিছিয়ে পড়েছিল এই সিরিয়াল। শেষ দিনে সব সদস্যই আবেগে ভাসলেন। আনন্দের মাঝেও তাই রয়ে গেল মনখারাপের রেশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE