Advertisement
২৫ মে ২০২৪
Rubel-Shweta

শ্বেতা আসার পর আমি অনেক বেশি দায়িত্ববান হয়েছি, জীবন বদলে গিয়েছে: রুবেল

শ্বেতা ভট্টাচার্য, রুবেল দাস— তাঁদের প্রেম নিয়ে টলিপাড়ায় জোর চর্চা, শ্বেতা জীবনে আসার পর কী কী পরিবর্তন এল রুবেলের জীবনে?

Rubel Das speaks how his life changed after getting into a relationship with Actress Shweta Bhattacharjee

জীবনে শ্বেতা আসার পর অবশ্য রুবেলের জীবন অনেকটাই বদলে গিয়েছে। — ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ মার্চ ২০২৩ ১৩:২২
Share: Save:

ক্যামেরার সামনে শট দিতে গিয়ে কখন যে তাঁরা একে অপরকে মন দিয়ে ফেলেছেন, নিজেরাই বুঝতে পারেননি। বর্তমানে বাংলা সিরিয়ালের অন্যতম চর্চিত জুটি রুবেল দাস এবং শ্বেতা ভট্টাচার্য। ‘যমুনা ঢাকি’ সিরিয়ালে একসঙ্গে কাজ করতে গিয়েই প্রেমের শুরু। এখন অবশ্য তাঁদের আলাদা সিরিয়ালে দেখছেন দর্শক। রুবেল জুটি বেঁধেছেন পল্লবী শর্মার সঙ্গে। অন্য দিকে ক্যামেরার সামনে হানি বাফনার সঙ্গে রোম্যান্সে মজেছেন শ্বেতা।

জীবনে শ্বেতা আসার পর অবশ্য রুবেলের জীবন অনেকটাই বদলে গিয়েছে। এ কথাই জানালেন আনন্দবাজার অনলাইনকে। তিনি বলেন, “শ্বেতা আসার পর পেশাদার জীবনে কোনও পরিবর্তন আসেনি ঠিকই, তবে বাস্তব জীবনে আমি অনেকটাই বদলে গিয়েছি। আগে কোনও শৃঙ্খলা ছিল না আমার জীবনে। এখন আমি অনেকটাই দায়িত্ববান হয়েছি।

জীবন এখন অনেকটাই স্থিতিশীল।”রুবেল আরও যোগ করেন, “শ্বেতা অনেক কষ্ট করে বড় হয়েছে। প্রচুর লড়াই করেছে। সেই লড়াইয়ের গল্প শুনলে আরও বেশি করে ভালবাসতে ইচ্ছা হয় ওকে। কারণ একটা মেয়ে যে ভাবে নিজেকে দাঁড় করিয়েছে, সঙ্গে পরিবারকে সামলিয়েছে, তা সত্যিই অভাবনীয়। শ্বেতাকে পেয়ে আমি খুশি।”এখনই কোনও বিয়ের পরিকল্পনা নেই। তবে সব ঠিক থাকলে দু’বছর পরেই চারহাত এক হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE