Advertisement
০৬ মে ২০২৪
Sohagjol

মাত্র আট মাসেই সিদ্ধান্ত, শেষের পথে ‘সোহাগজল’! কী বললেন সিরিয়ালের নায়ক?

বন্ধের তালিকায় আরও এক সিরিয়াল। খুব শীঘ্রই নাকি বন্ধ হতে চলেছে ‘সোহাগজল’ সিরিয়াল। সত্যিটা কী? খোলসা করলেন সিরিয়ালের অন্যতম অভিনেতা হানি বাফনা।

Zee Bangla serial Sohagjol going to end soon

শ্বেতা ভট্টাচার্য-হানি বাফনা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ জুন ২০২৩ ১৮:৩২
Share: Save:

স্টুডিয়োপাড়ায় একগুচ্ছ সিরিয়াল বন্ধের হিড়িক। প্রতি দিনই কোনও না কোনও সিরিয়াল বন্ধ হওয়ার কথা শোনা যায়। এ বার শোনা যাচ্ছে বন্ধ হওয়ার পথে জনপ্রিয় সিরিয়াল ‘সোহাগজল’। এই সিরিয়ালেই প্রথম পর্দায় জুটি বেঁধেছিলেন শ্বেতা ভট্টাচার্য এবং হানি বাফনা। ২০২২ সালের শেষে শুরু হয় এই সিরিয়াল। সেখানে নায়ক-নায়িকার বিচ্ছেদ দিয়েই শুরু হয় গল্প। প্রথম দিক‌ে দর্শকের দৃষ্টি আকর্ষণ করলেও বর্তমানে টিআরপি তালিকায় বেশ অনেকটাই পিছিয়ে পড়েছে এই সিরিয়াল। সে জন্যই কি সিরিয়াল বন্ধের সিদ্ধান্ত নিয়েছে চ্যানেল, উঠছে প্রশ্ন।

আনন্দবাজার অনালইনের তরফে যোগাযোগ করা হয় সিরিয়ালের নায়ক অভিনেতা হানি বাফনার সঙ্গে। এই মুহূর্তে ইন্ডাস্ট্রিতে তাঁর পরিচয় শুভ্র নামে। অভিনেতা বলেন, “এখনও আনুষ্ঠানিক কোনও ঘোষণা হয়নি। তবে ইন্ডাস্ট্রিতে গুঞ্জন এমনটাই। সিদ্ধান্ত এখনও চূড়ান্ত হয়নি।” অন্যান্য সিরিয়ালের সঙ্গে প্রতিযোগিতায় অনেকটাই পিছিয়ে পড়েছে ‘সোহাগজল’। সেই কারণেই কি ‘চরম’ সিদ্ধান্ত নিতে চলেছে চ্যানেল কর্তৃপক্ষ? সেই উত্তর অবশ্য পাওয়া যায়নি।

‘যমুনা ঢাকি’ সিরিয়ালটি শেষ করার পরে বড় পর্দায় হাতেখড়ি হয় শ্বেতার। তার পরেই অভিনেত্রীর নতুন সিরিয়ালের ঘোষণা করা হয়। শ্বেতার আগের প্রায় সব সিরিয়ালই জনপ্রিয় ছিল। তুলনায় এই সিরিয়ালটি কেন পিছিয়ে পড়ল তা নিয়েও অনুরাগী মহলে আলোচনা শুরু হয়েছে। আপাতত শ্বেতা অভিনেতা রুবেল দাসের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন। মাঝেমাঝে নিজেদের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন এই যুগল। রুবেলও এই মুহূর্তে ব্যস্ত তাঁর নিজের সিরিয়াল নিয়ে। তাঁর অভিনীত ‘নিম ফুলের মধু’ এই মুহূর্তে রয়েছে টিআরপি তালিকায় পঞ্চমে। জয়ী-শুভ্রদের টেক্কা দিয়ে সৃজন-পর্ণার গল্প অনেকটাই এগিয়ে গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE