Advertisement
২০ এপ্রিল ২০২৪
Adrit-Kaushambi Relationship

‘আমরা ভাল আছি’, আদৃতের সঙ্গে প্রেম নিয়ে কী বললেন কৌশাম্বী?

২৫ মে আদৃত রায়ের জন্মদিনে পাশে দেখা গিয়েছিল কৌশাম্বীকে। যে ছবি আরও বেশি উস্কে দিয়েছিল জল্পনা। ‘মিঠাই’ সিরিয়ালের শেষবেলায় তাঁদের সম্পর্ক নিয়ে কী বললেন অভিনেত্রী?

Is Kaushambi and Adrit in a relation?

আদৃতের সঙ্গে সম্পর্ক নিয়ে কী বললেন কৌশাম্বী? ছবি: ফেসবুক।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ মে ২০২৩ ১১:৫৫
Share: Save:

আড়াই বছর আগে শুরু হয়েছিল যাত্রা। শেষ হতে চলেছে ‘মিঠাই’-এর যাত্রা। ৩১ মে হবে শেষ দিনের শুটিং। সিরিয়াল শেষ হওয়ার আগে মন ভাল নেই কারও। শুধু মিঠাই বা সিদ্ধার্থ নয় শ্রীনন্দা, শ্রীতমা থেকে তিস্তা— প্রতিটা চরিত্র পেয়েছে সমান জনপ্রিয়তা। ফলে প্রত্যেককেই যে খুব মনে প়ড়বে দর্শকের, সে কথা বার বারই সমাজমাধ্যমের পাতায় উঠে আসছে। ‘মিঠাই’ সিরিয়ালের বিখ্যাত বাড়ি ‘মনোহরা’। সেই সেট ভাঙার ছবি প্রকাশ্যে আসতে মন খারাপ হয়েছিল তাঁদের ভক্তদের। এই কয়েক বছরে সিদ্ধার্থ ওরফে আদৃতকে নিয়েও চর্চা কম হয়নি। বিশেষত তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে। পর্দায় তাঁর দিদিয়া ওরফে কৌশাম্বী চক্রবর্তীর সঙ্গে তাঁর সম্পর্ককে ঘিরে তৈরি হয়েছে নানা আলোচনা। সে সব নিয়ে কখনও প্রকাশ্যে কথা বলতে চাননি তাঁরা। তবে সিরিয়ালের প্রতিটি সদস্যের গলায় মন খারাপের সুর।

সম্প্রতি ‘দিদি নম্বর ১’-এর সেটে আনন্দবাজার অনলাইনের সঙ্গে দেখা হয় কৌশাম্বীর। খেলার ফাঁকে উঠে এল ‘মিঠাই’-এর গল্প। আড়াই বছর যে চরিত্রের মাধ্যমে বেঁচেছেন তিনি। তাঁকে বিদায় জানাতে মোটেই ভাল লাগছে না তাঁর। কৌশাম্বী বলেন, “মন খারাপ তো হবেই। এটা এমন একটা সিরিয়াল যেখানে শুধু নায়ক নায়িকা নয়, আমাদের প্রত্যেককে সমান ভালবাসা দিয়েছেন দর্শক। সবার সঙ্গে দেখা হবে না আর ভেবেই মন খারাপ হচ্ছে।”

কৌশাম্বী এবং আদৃতকে নিয়ে গুঞ্জনের শেষ নেই। কাজ করতে গিয়েই নাকি তাঁরা একে অপরকে মন দিয়ে বসেছেন! তবে ‘গসিপ’-এ কান দিতে নারাজ অভিনেত্রী। এরই মধ্যে রটেছিল আদৃতের জন্যই নাকি তিনি কাজের সুযোগও পাচ্ছেন। এ প্রসঙ্গে কৌশাম্বীর বক্তব্য, “বেশ অনেকগুলো সিরিয়াল করে ফেললাম। তার মধ্যে নায়িকা হিসেবেও কাজ করেছি। এ কথাগুলি শুনলে খারাপ তো লাগে। কারও সাহায্যে নিজের কেরিয়ার তৈরি করিনি।” সত্যিই কি তাঁরা সম্পর্কে আছেন? আদৃতের সঙ্গে সম্পর্কের সমীকরণের প্রসঙ্গে অভিনেত্রীর স্পষ্ট উত্তর, “কিছু জিনিস ব্যক্তিগত থাক। সবটা না বলাই উচিত বলে মনে হয়। আমি আদৃত ভাল বন্ধু। আমরা ভাল আছি।” ‘মিঠাই’ সিরিয়াল শেষের পর ‘ফুলকি’ সিরিয়ালে নতুন ভাবে কৌশাম্বীকে দেখবেন দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE