Advertisement
০৮ মে ২০২৪
Neem Phuler Modhu

চয়ন নয়, ‘নিম ফুলের মধু’র রুচিরা প্রেমে পড়েছেন অন্য এক জনের, সৌমির জীবনের সেই নতুন মানুষটি কে?

‘নিম ফুলের মধু’ সিরিয়ালে তাঁকে রুচিরার চরিত্রে দেখেন দর্শক। অভিনেত্রী সৌমি চক্রবর্তী প্রকাশ্যে আনলেন বাস্তবে তাঁর ভালবাসার মানুষটিকে।

Zee Bangla’s Neemphuler Modhu serial actress Soumi Chakraborty announces her relationship with content creator prithwis

সৌমি চক্রবর্তী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২৩ ১৬:২৭
Share: Save:

ইন্ডাস্ট্রিতে এই মুহূর্তে তিনি পরিচিত রুচিরা নামে। চয়ন এবং রুচিরার সম্পর্ক ঘিরে ‘নিমফুলের মধু’ সিরিয়ালে চলছে হাইভোল্টেজ ড্রামা। পর্ণার বান্ধবীর প্রেমে পড়েছেন সৃজনের ভাই। ফলে বিস্তর ঝামেলা তৈরি হয়েছে দত্ত বাড়িতে। তবে প্রেমের জন্য রুচিরার জীবনে ক্যামেরার সামনে যতই ঝামেলা তৈরি হোক না কেন, বাস্তবে তাঁর জীবন একেবারে অন্য রকম। তাঁর প্রকৃত নাম সৌমি চক্রবর্তী। তাঁর প্রেমজীবনও একেবারে ঠিকঠাক। এত দিন নিজের ব্যক্তিগত জীবনকে সকলের থেকে আড়ালে রেখেছিলেন অভিনেত্রী। অবশেষে ভালবাসার মানুষটির সঙ্গে সকলের পরিচয় করালেন। পৃথ্বীশ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তাঁর প্রেম নিয়ে আলোচনা ছিল বহু দিনের। পৃথ্বীশ পেশায় কনটেন্ট ক্রিয়েটার। তাঁর জন্মদিনে বিশেষ পোস্ট করলেন সৌমি।

পৃথ্বীশের সঙ্গে একটি ছবি পোস্ট করে অভিনেত্রী লিখেছেন, “কিছু ছবি, যেগুলো কোনও দিন পোস্ট করার সুযোগ হয়নি… যাই হোক, আজ সুযোগ পেলাম। আজ তোমার জন্মদিন। এ রকম দিন বার বার ফিরে আসুক। খুব উপভোগ করো, ভগবান তোমার সহায় হোক। কেরিয়ারে প্রতিষ্ঠিত হও। সব সময় আমি পাশে ছিলাম, আছি আর থাকব। অনেক ভালবাসা।”

অভিনেত্রীর এই পোস্টে অনুরাগীরা মন্তব্যে ভরিয়ে দিয়েছেন। অন্য দিকে পর্দায় উদয়প্রতাপ সিংহের সঙ্গে সৌমির জুটিও দর্শকের নজর কেড়েছে। অভিনেত্রী অনামিকা চক্রবর্তীর সঙ্গে সদ্য সংসার পেতেছেন উদয়। বাস্তবে তাঁদের জুটি অনেকের প্রিয়। পর্দায় উদয়-সৌমির জুটি নিয়েও জোর চর্চা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Actor Neem Phooler Madhu Bengali Serial Tv actors
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE