Advertisement
২২ ফেব্রুয়ারি ২০২৪
Deepika Padukon

Deepika Padukone: শরীর সচল রাখতে চান? দীপিকা পাড়ুকোনের চারটি টোটকা কাজে লাগান

নিজের যত্ন কী ভাবে নেন দীপিকা পাড়ুকোন? কয়েকটি সহজ নিয়ম মেনে চলেন তিনি। চাইলে আপনিও পারেন।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ জুলাই ২০২২ ১৪:৩৮
Share: Save:

দীপিকা পাড়ুকোন শুধু সফল নায়িকা নন। সংসার থেকে স্বাস্থ্য, সবেতেই সমান ভাবে মন দেন তিনি। তাই তো এমন টানটান চেহারা। যেমন আনন্দের সঙ্গে অভিনয় করেন, ততটাই আনন্দ করে রোমাঞ্চকর সব জায়গায় ছুটি কাটান স্বামী রণবীর সিংহের সঙ্গে।

তবে ব্যস্ত জীবনে খুব কঠিন উপায়ে নিজের যত্ন নেওয়া তাঁর পক্ষেও সম্ভব নয়। রোজের জীবন তাই বেঁধে ফেলেছেন কিছু সাধারণ নিয়মে। নায়িকার থেকে চারটি টোটকা নিতে পারেন আপনিও। তাতে স্বাস্থ্যরক্ষা সহজ হবে। সচল থাকবে শরীর।

১) রোজের ব্যায়ামের সময়ে দীপিকা পালাটেজ করেন। সাধারণ ব্যায়ামের সঙ্গে পালাটেজ করেন বলেই এমন টানটান রয়েছে তাঁর চেহারা। নিজের বসা, চলার ভঙ্গি ঠিক করতে চাইলে আপনিও দীপিকার মতো পালাটেজ করতে পারেন।

২) তারকাদের ঝকঝকে জীবন দেখলে মনে হবে যেন তাঁরা যা ইচ্ছা করে, তা-ই খেতে পারেন। তা কিন্তু একেবারেই নয়। বরং দীপিকা সব সময়েই খাওয়াদাওয়ার বিষয়ে বেশ মাপা। ফল-সব্জি-শাক থেকে শুরু করে অন্যান্য সব খাবার— সবই নিয়ম করে প্রয়োজন মতো মেপে খান। আর কোনও বেলায় খাওয়া বাদ দেন না। কাজ যতই থাকুক না কেন।

৩) যা-ই করুন, নিয়মের বাইরে বেরোন না। আমাদের অনেক সময়ে মনে হয়, আজ কাজ বেশি, তাই ব্যায়াম করব না। এ সময়ে অন্য জায়গায় যেতে হবে, তাই দুপুরে খাব না। দীপিকা একেবারেই এ রকম নন। তারকাদের নানা জায়গায় দৌড়ে বেড়াতে হয়। কিন্তু সে সব সামলাতে হলেও কখনও নিজের নিয়মের বাইরে যান না নায়িকা।

৪) যোগ অভ্যাসে প্রবল বিশ্বাস অভিনেত্রীর। পালাটেজ হোক বা অন্য যে কোনও ধরনের ব্যায়াম করেন শরীরের জন্য। আর আসন করেন মনের জন্য। মন স্থির না থাকলে কাজ করে যাওয়া কঠিন। সে কথা সব সময়ে মনে রাখেন দীপিকা।

এই চারটি অভ্যাস যদি মেনে চলা যায়, তবে অনেকেই সচল, সুস্থ জীবনযাপন করতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE