Advertisement
২৪ ফেব্রুয়ারি ২০২৪
Deepika Padukone

পুজোয় দীপিকার মতো তন্বী চেহারা পেতে চান? কী খেয়ে অভিনেত্রী ওজন ধরে রাখেন, রহস্য হল ফাঁস

খাদ্যরসিক হলেও ছবির শুটিংয়ের মাঝে ডায়েটের সঙ্গে কিন্তু কোনও রকম আপোস করেন না দীপিকা। সামনেই পুজো, তাই অনেকে ডায়েট শুরু করেছেন? দীপিকা রোজ কী এমন খেয়ে ছিপছিপে শরীর ধরে রাখেন? রইল তার হদিস।

দীপিকার রোজের মেনুতে কী কী থাকে?

দীপিকার রোজের মেনুতে কী কী থাকে? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ অক্টোবর ২০২৩ ০৬:৫৯
Share: Save:

মাস খানেক আগেই মুক্তি পেয়েছে ‘জওয়ান’। ছবিতে শাহরুখের পাশাপাশি নজর কেড়েছেন দীপিকাও। ‘পাঠান’ ছবিতেও শাহরুখের বিপরীতে নজর কেড়েছিলেন অভিনেত্রী। কেবল নায়িকার অভিনয় দক্ষতাই নয়, বড় পর্দায় দিপীকার মোহময়ী আবেদন, তাঁর ফিটনেস, তন্বী চেহারাও বেশ নজর কেড়েছে দর্শকের। ‘পাঠান’ ছবিতে কমলা স্নানপোশাকে দীপিকার ওই লুক দেখে ঈর্ষাও হয়েছে কারও কারও। কী ভাবে এমন সুন্দর মেদহীন ছিপছিপে শরীর ধরে রাখেন নায়িকা?

পিলাটেজ়, যোগাসন, ভারী ওজন নিয়ে শরীরচর্চার পাশাপাশি ডায়েট নিয়েও কিন্তু বেশ কঠোর দীপিকা। খাদ্যরসিক হলেও ছবির শুটিংয়ের মাঝে ডায়েটের সঙ্গে কোনও রকম আপোস করেন না তিনি। সামনেই পুজো, তাই অনেকেই ডায়েট শুরু করেছেন? দীপিকা রোজ কী এমন খেয়ে ছিপছিপে শরীর ধরে রাখেন? রইল তার হদিস।

ঘুম থেকে উঠে: সকালে ধুম থেকে উঠেই দীপিকা এক গ্লাস ঈষদুষ্ণ গরম জল খান।

প্রাতরাশ: সকালবেলা তাড়াতাড়ি প্রাতরাশ করে নেন দীপিকা। খাবারে থাকে এক গ্লাস লো ফ্যাট দুধ, দু’টি ডিমের সাদা অংশ আর কয়েকটি কাঠবাদাম। মাঝেমাঝে আবার প্রাতরাশে দক্ষিণী খাবার খেতে ভালবাসেন নায়িকা। ইডলি, সুজির ধোসা, উপমা থাকে তাঁর পছন্দের তালিকায়।

১১টার সময়ে: শুটিংয়ের ফাঁকে হালকা খিদে পেলে দীপিকা ভরসা রাখেন ফলে। এক বাটি মরসুমি ফল খান নায়িকা।

দুপুরের খাবার: দুপুরে রসম এবং ভাত খেতে ভালবাসেন অভিনেত্রী। এ ছাড়া, মাঝেমধ্যে তিনি রুটি, স্যালাড, সব্জি আর গ্রিলড ফিশ খান।

সন্ধের জলখাবারে: সন্ধেবেলা ভারী কিছু খান না অভিনেত্রী। কাজের ফাঁকে সময় পেলে এক কাপ ফিল্টার কফি খান। আর খুব খিদে পেলে স্ন্যাকস হিসাবে রোস্টেড আমন্ড খান তিনি।

রাতের খাবার: রাতে হালকা খাবার খান তিনি। তাঁর রোজের নৈশভোজে থাকে রুটি, সব্জি আর স্যালাড।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE