Advertisement
০৮ মে ২০২৪
Hrithik Roshan’s Fitness Tips

সাবা নয়, হৃতিকের মন মজেছে অন্যত্র! সময় বয়ে যাচ্ছে, কিন্তু উদ্যম কমছে না

দিন দিন যেন আরও ফিট হয়ে যাচ্ছেন অভিনেতা। ছবিতে হৃতিকের ফিটনেস দেখে প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন অনুরাগীরা। বাদ পড়েননি তাঁর মা-ও। কেবলই কি জিম করেই এত ফিট অভিনেতা, না কি রয়েছে অন্য কোনও রহস্যও?

image of Hrithik Roshan

হৃতিকের ছবি দেখে হইচই মহিলামহলে! কী ভাবে এই বয়সেও এত ফিট থাকছেন তাঁদের স্বপ্নের নায়ক? ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ মার্চ ২০২৩ ১৪:৫৪
Share: Save:

দিন কয়েক আগেই হৃতিক ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছিলেন যা দেখে ঘুম উড়েছিল অনুরাগীদের! ইনস্টাগ্রামে সেই ছবিতে দেখা গিয়েছিল, কালো জিমের পোশাক তুলে হৃতিক নিজেই দেখাচ্ছেন তাঁর ‘এইট প্যাক’। শরীরে মেদের চিহ্নমাত্র নেই। উল্টে ৪৮ বছর বয়সি অভিনেতার শরীরের প্রতিটি ভাঁজে ফুটে উঠেছে কঠিন শারীরিক কসরতের ছাপ! আবার সমাজমাধ্যমে ছবি ভাগ করে নিলেন অভিনেতা। এ বার সাদা টিশার্টে অভিনেতা বাইসেপ দেখাচ্ছেন।

দিনে দিনে যেন আরও ফিট হয়ে যাচ্ছেন অভিনেতা। ছবিতে হৃতিকের ফিটনেস দেখে প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন অনুরাগীরা, বাদ পড়েননি হৃতিকের মা-ও। কেবলই কি জিম করেই এত ফিট অভিনেতা, না কি রয়েছে অন্য কোনও রহস্যও?

হৃতিকের ছবি দেখে হইচই মহিলামহলে! কী ভাবে এই বয়সেও এত ফিট থাকছেন তাঁদের স্বপ্নের নায়ক? ছবিটি শেয়ার করে হৃতিক লিখেছেন, ‘‘যখন ডায়েট এবং ঘুম ভাল হয়, তখন মনটাও বেশ ফুরফুরে লাগে। ২০২২ সালের নভেম্বর মাসে এই ছবিটি তোলা। বাচ্চাদের বসন্তকালীন ছুটি চলছে, তাই খুব বেশি শরীরচর্চায় এখন মন দিতে পারছি না, তবে চুটিয়ে বিশ্রাম করছি। ঘুম আর সময়ে খাওয়ায় মন দিয়েছি। শুনলে মনে হবে এর থেকে সহজ কাজ আর কী বা আছে, তবে অধিকাংশ লোকই জীবনধারায় এই দু’টি কাজ সময় মতো করতে পারেন না। এর জন্য কিন্তু নিয়মানুবর্তিতার প্রয়োজন। অনেকের কাছেই জিমে গিয়ে শরীর বানানো এর থেকে বেশি সহজ। আমিও তাই করতাম। তবে এখন আমি জিমের পাশাপাশি সময় মতো খাওয়াদাওয়া আর ঘুমেও জোর দিচ্ছি। পুরোটাই ধ্যানের দৌলতে। ধ্যানের ফলে আমার মনোযোগ বেড়েছে। ধ্যান করার কথা শুনে আপনাদের মনে হতেই পারে বিষয়টির মধ্যে কোনও উত্তেজনাই নেই। তবে এক বার শুরু করলে বুঝবেন, কী ভাবে আপনার জীবনের ভোল বদলে দিতে পারে এই অভ্যাস।’’ অভিনেতা জানান, এক বছর আগে ১০ মিনিট করে ধ্যান করা শুরু করেছিলেন। এখন এক ঘণ্টাও কম মনে হচ্ছে তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hrithik Roshan Fitness Tips
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE