Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Model

বেঁটে বলে অপমানিত হতে হয়েছিল, দেড় কোটি টাকা খরচ করে লম্বা হলেন মডেল

মডেল হতে গেলে উচ্চতা কম হলে চলবে না, এমন কথাও শুনতে হয়েছিল। উচ্চতা বাড়াতে দে়ড় কোটি টাকা খরচ করলেন মডেল।

সমাজমাধ্যমে তিনি কোনও ভিডিয়ো কিংবা ছবি পোস্ট করলেই সেই জনপ্রিয়তার আঁচ পাওয়া যায়।

সমাজমাধ্যমে তিনি কোনও ভিডিয়ো কিংবা ছবি পোস্ট করলেই সেই জনপ্রিয়তার আঁচ পাওয়া যায়। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
ডার্মস্টাট (জার্মানি) শেষ আপডেট: ০৭ মে ২০২৩ ১১:৫০
Share: Save:

সৌন্দর্যের ধারে শান দিতে শরীরের বিভিন্ন অংশে অস্ত্রোপচার করার চল নতুন নয়। কিন্তু লম্বা হওয়ার জন্য পায়ের অস্ত্রোপচার বোধ হয় খুব একটা পরিচিত ঘটনা নয়। সম্প্রতি সে পথেই হাঁটলেন থেরেশিয়া ফিশার নামে ৩১ বছর বয়সি এক মডেল। জার্মানির হামবুর্গের বাসিন্দা এই মডেল সমাজমাধ্যমে বেশ পরিচিত। তাঁর অনুরাগীর সংখ্যা ইতিমধ্যেই কয়েক লক্ষ ছাড়িয়েছ।

মডেল হতে গেলে উচ্চতা বেশি হওয়া প্রাথমিক শর্ত বলেই ধরা হয়। কিন্তু থেরেশিয়ার উচ্চতা তুলনায় কম ছিল। উচ্চতা নিয়ে তাঁকে কম অপমানিত হতে হয়নি। এমন অনেক সময় হয়েছে যে, সব কিছু ঠিক থাকলেও শুধুমাত্র উচ্চতার কারণে তাঁকে অনেক কাজ থেকে বাদ দেওয়া হয়েছে। কিন্তু তাতে অবশ্য থেরেশিয়ার প্রচারের আলোয় আসতে কোনও ব্যাঘাত ঘটেনি। সমাজমাধ্যমে তিনি কোনও ভিডিয়ো কিংবা ছবি পোস্ট করলেই সেই জনপ্রিয়তার আঁচ পাওয়া যায়।

সাফল্যের মুখ দেখলেও নিজের উচ্চতা নিয়ে মনের মধ্যে একটা খারাপ লাগা তাঁর ছিলই। তাই এই অস্ত্রোপচারের সিদ্ধান্ত। এই ধরনের অস্ত্রোপচার বেশ ঝুঁকিপূর্ণ, তা জানতেন থেরোশিয়া। জটিল অস্ত্রোপচারের পর থেরোশিয়ার পায়ের উচ্চতা বেড়ে দাঁড়িয়েছে ৫.৫ ইঞ্চি। থেরোশিয়া এখন তাঁর উচ্চতা নিয়ে গর্ব করেন। অস্ত্রোপচারের সময়ে তাঁর পায়ে টেলিস্কোপিক রড ঢোকানো হয়। যার ফলে এখন তাঁর উচ্চতা ছয় ফুটেরও বেশি।

শুধুমাত্র তাঁর পায়ের প্রেমে পড়ে থেরোশিয়ার প্রেমিকের সংখ্যা ৬। থেরোশিয়া জানিয়েছে, পায়ের অস্ত্রোপচারের মাধ্যমে তাঁর উচ্চতা বৃদ্ধি পেয়েছে। উচ্চতার কারণে আত্মবিশ্বাসও ফিরে পেয়েছেন তিনি। অস্ত্রোপচার বাবদ খরচ হয়েছে দেড় কোটি টাকা। থেরোশিয়া আশাবাদী, টাকা খরচ হলেও তিনি এখন আরও বেশি কাজ পাবেন এবং তাঁর উপার্জন আরও বাড়বে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Height model
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE