Advertisement
২৪ এপ্রিল ২০২৪

বাংলা নতুন বছরে সিংহ রাশির জাতকের জীবনে কী কী ঘটতে পারে

নতুন বছর সিংহ রাশির জন্য প্রথম দিকটা খুব একটা শুভ বলা যাবে না, তবে শুভাশুভ ফল মিশ্রিত থাকবে সারা বছর। এই সময়ে বাড়ির মানুষদের সঙ্গে খুব বুঝে কথা বলতে হবে।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০১৯ ০০:০০
Share: Save:

নতুন বছর সিংহ রাশির জন্য প্রথম দিকটা খুব একটা শুভ বলা যাবে না, তবে শুভাশুভ ফল মিশ্রিত থাকবে সারা বছর। এই সময়ে বাড়ির মানুষদের সঙ্গে খুব বুঝে কথা বলতে হবে। পরিবারের সদস্যদের মধ্যে, বিশেষ করে মাতৃ স্থানীয়দের সঙ্গে সদ্ভাব একটু হলেও ক্ষুণ্ণ হতে পারে। মায়ের শরীর নিয়ে চিন্তা থাকতে হতে পারে।

কোনও কারণে মানসিক চাপ সৃষ্টি হতে পারে। নিজের সাধারণ জ্ঞানের দ্বারা কোনও কাজ করতে গেলে ভুল হয়ে যাওয়ার আশঙ্কা থেকে যাবে। তাই যে কোনও কাজে বিচক্ষণতা অতি আবশ্যক।

বছরের প্রথম দিকে কাজের জায়গায় মনোমালিন্য হতে পারে। মাঝে মাঝে হিতাহিত জ্ঞানশূন্য হয়ে পড়তে পারেন। এর ফলে সহকর্মীদের সঙ্গে সম্পর্কে ফাটল ধরতে পারে। প্রেমের দিকটা বছরের মাঝামাঝি সময় বেশ ভাল যোগ আছে। প্রেমের বিষয়ে কোনও সিদ্ধান্ত এই সময় না নেওয়াই ভাল হবে। তৃতীয় ব্যক্তির জন্য পরিবারে অশান্তি হওয়ার আশঙ্কা।

সন্তানদের দিকে বিশেষ খেয়াল রাখতে না পারলে তাঁদের ব্যবহারের মধ্যে পার্থক্য লক্ষ্য করতে পারবেন। তাদের লেখাপড়ার দিকে অনীহা আসতে পারে। এমন কিছু ভুল তারা করে ফেলতে পারে, যা অভাবনীয়।

আরও পড়ুন: মকর রাশি ও লগ্নের আত্মীয়স্বজন কেমন হয়

পুরনো কোনও রোগব্যাধি থাকলে তাঁদের রোগ মুক্তির আশা রাখতে পারেন। এ বছর রোগে ভোগান্তি খুব একটা হবে না বললেই চলে। তবে রক্তে কোনও সমস্যা হতে পারে। বছরের শেষের দিকে কর্ম প্রাপ্তি হতে পারে। অনেক দিনের পড়ে থাকা কাজে সাফল্য আসতে পারে। যে কোনও বিষয়ে এই সময়ে অনুকূল ফলপ্রাপ্তি হতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lio people Lio Bengali New Year 1426
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE