Advertisement
১৮ এপ্রিল ২০২৪

বৃষ রাশির জীবনে কী কী ঘটতে পারে বাংলার নতুন বছরে

বৃষ রাশির ব্যক্তিদের এই বছরের প্রথমে খরচ বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা দেখা যাচ্ছে। জমানো অর্থ ব্যয় হতে পারে। অযথা কী ভাবে যে টাকা খরচ হবে, তা বোঝার ঊর্ধ্বে চলে যাবে।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০১৯ ০১:৩৯
Share: Save:

বৃষ রাশির ব্যক্তিদের এই বছরের প্রথমে খরচ বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা দেখা যাচ্ছে। জমানো অর্থ ব্যয় হতে পারে। অযথা কী ভাবে যে টাকা খরচ হবে, তা বোঝার ঊর্ধ্বে চলে যাবে।

এই সময়ে জীবনে প্রচুর অশান্তি হঠাৎ করে চলে আসতে পারে, যে অশান্তি খুবই অপ্রাসঙ্গিক বলে মনে হতে পারে। পরিবারের মানুষদের সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে।

বছরের প্রথমে ব্যবসা সংক্রান্ত বিষয়েও নানা জটিলতার সৃষ্টি হতে পারে। ব্যবসা ক্ষেত্রে শান্তি বজায় রাখতে হবে। লেনদেনের ব্যাপারে বিশেষ ভাবে সতর্ক হতে হবে। বড় ঋণে জড়িয়ে পড়তে পারেন। তবে বছরের মাঝামাঝি সময়ে জটিলতা কেটে যেতে পারে।

প্রথম দিকে তেমন না হলেও বছরের মধ্য ভাগে বিবাহ নিয়ে কোনও সমস্যা হতে পারে। যদি কারও বিবাহ ঠিক হয়ে থাকে, তবে তা বছরের প্রথমে মিটিয়ে দেওয়া উপযুক্ত হবে। না হলে বছরের মাঝখানে বিয়ে ভেঙে যাওয়ার আশঙ্কা রয়েছে।

আরও পড়ুন: মেষ রাশির জীবনে কী কী ঘটতে পারে বাংলার নতুন বছরে

এই বছর বৃষ রাশির জাতকদের ক্ষেত্রে রঙের কাজ, ডেকরেশনের কাজ, সেলাই সংক্রান্ত কাজ বা যাঁরা তাঁতের কাজের সঙ্গে যুক্ত বিশেষ করে তাঁদের জন্য খুব ভাল সময়।

বছরের মাঝামাঝি দিকে বাড়ির গুরুজনদের নিয়ে কোনও সমস্যা বা ঝমেলা সৃষ্টি হতে পারে। মায়ের শারীরিক অবস্থা একটু হলেও খারাপ হতে পারে।

সন্তানদের শরীর নিয়ে একটু দুশ্চিন্তা হতে পারে। সন্তানদের পড়াশোনার জন্য দূরে কোথাও যেতে হতে পারে। এই বছর লেখাপড়ার মান ভাল মন্দ মিশিয়ে বলা যায়।

ভ্রমণ যোগ শুভ। বছরের শেষের দিকে আকস্মিক ভাবে অর্থ উপার্জনের সম্ভাবনা রয়েছে। আইনি ঝামেলা থেকে নিজেকে দূরে রাখার চেষ্টা করতে হবে।

বছরের প্রথম দিকে শরীরে ছোটখাটো আঘাত প্রাপ্তির যোগ দেখা যাচ্ছে। তা ছাড়া ডান চোখ, স্নায়ু বা মুখের কোনও সমস্যা হতে পারে। বৃষ রাশির জন্য বছরের প্রথম দিকটা খুব ভাল না গেলেও বছরের শেষের দিকটা যথেষ্ট ভাল কাটবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Taurus Rashi Bengali New Year 2019
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE