Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Astrology

আপনার জীবনসঙ্গী কেমন হবে তা বলে দিতে পারে দেহের গঠন

বিয়ের আগে সঙ্গীকে চিনে নিন কয়েকটি সহজ উপায়ে। জেনে নিন এই বিষয়ে জ্যোতিষ শাস্ত্র কি কথা বলছে।

 বিয়ের আগে সঙ্গীকে চিনে নিন কয়েকটি সহজ উপায়ে।

বিয়ের আগে সঙ্গীকে চিনে নিন কয়েকটি সহজ উপায়ে।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০১৭ ২৩:০৬
Share: Save:

যৌবনের সাধারন একটি ধর্ম হল নিজের জীবনসঙ্গী খোঁজা। বর্তমান যুগে বেশির ভাগ ছেলে মেয়েরাই নিজের সঙ্গীকে নিজে খুঁজে নিতে চেষ্টা করে, যারা এই সুযোগ পায় না তাদের মা বাবার পছন্দের সঙ্গীকে পেয়েই তৃপ্ত হতে হয়। কিন্তু ভবিষ্যত জীবনে সঙ্গী কেমন হবে তা নিয়ে সকলের মনেই কম বেশি কৌতূহল থাকে। তাই বিয়ের আগে সঙ্গীকে চিনে নিন কয়েকটি সহজ উপায়ে। জেনে নিন এই বিষয়ে জ্যোতিষ শাস্ত্র কি কথা বলছে।

• যাদের শরীরের হালকা গড়ন হয়, তাদের অনুভূতির দিক খুব প্রবল হয়। বুদ্ধি বা কথার দ্বারা কাজ উদ্ধার করার দিকে এদের প্রবনতা বেশি। তারা অন্যের চেয়ে বেশি যোগ্য সেই ব্যাপারটা বোঝাতে চায় তাদের লেখনী ও কথার দ্বারা।

• যদি শরীরের গড়ন মোটাসোটা হয় তাহলে মেজাজটা খুব শান্ত প্রকৃতির হয়। নিজের সম্পর্কে বেশি খুঁতখুঁতে হয় না। দু মিনিটেই মানুষের সঙ্গে ভাব জমিয়ে নেয়। রসিকতা করে হেসে খেলে জীবন কাটিয়ে দেয়।

• শক্ত সমর্থ কিন্তু খাটো চেহারার মানুষেরা কিন্তু প্রকৃতপক্ষে যোদ্ধা প্রবৃত্তির হয়। এরা সব সময় খেয়াল রাখে এদের অস্তিত্ব ও অধিকার কেউ খর্ব করল কিনা। যদি আঁতে ঘা লাগে তাহলে এরা সংগ্রামেও এগিয়ে যেতে পিছুপা হয়না।

• হালকা গড়ন সেইসঙ্গে খাটো চেহারার মানুষদের পলায়ন প্রবৃত্তি থাকে। সমস্যা থাকলেই সরে যাবে। বন্ধুত্বের ক্ষেত্রেও পিছিয়ে যাবে।

• মুখ যদি গোলাকার হয় তাহলে এরা ঝগড়া করার চেয়ে বন্ধুত্ব করতে বেশি পছন্দ করে। এদেরকে বোকা বানিয়ে কাজ হাসিল করা খুব সহজ।

• কারও মুখ যদি লম্বাটে হয় সে তত আমুদে হয় না, সব ব্যাপারে খুঁতখুঁতে আর খারাপটাই আগে ভাবে।

• মুখশ্রী যদি একটু চৌকো ধরনের হয় তাহলে তার মধ্যে অসম্ভব বাস্তববুদ্ধি এবং দৃঢ়চেতা ভাব থাকে।

• যদি কারও মাথা লম্বা হয় সে অতিরিক্ত বুদ্ধিমান হয়। এদের বোকা বানানো সহজ না। দেখে যতটা বুদ্ধিমান মনে হয় তার চেয়েও অধিক বুদ্ধিমান হয়।

• বেঁটে বা ছোট মাথা যাদের হয় তারা অতীত ভবিষ্যত নিয়ে বেশি না ভেবে বর্তমান নিয়ে বেশি মাথা ঘামায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE