Advertisement
০১ মে ২০২৪

ভাগ্যের বিপর্যয় বার বার আসছে? এই মন্ত্র প্রতিনিয়ত পাঠের মাধ্যমে ভাগ্যের বিপর্যয় কাটিয়ে উঠুন

ভাল বা মন্দ আমাদের জীবনে যা কিছুই ঘটুক না কেন, আমরা ভাগ্যের ব্যাপার বলেই তা মেনে নিই। আমরা কথায় কথায় একটা কথাই বলি, ভাগ্যে যা আছে তাই হবে তা ভাল হোক বা খারাপ।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০২০ ০০:০৫
Share: Save:

ভাল বা মন্দ আমাদের জীবনে যা কিছুই ঘটুক না কেন, আমরা ভাগ্যের ব্যাপার বলেই তা মেনে নিই। আমরা কথায় কথায় একটা কথাই বলি, ভাগ্যে যা আছে তাই হবে তা ভাল হোক বা খারাপ। অনেক সময় দেখা যায়, ভাগ্যের যথেষ্ট সঙ্গ আমরা পাই আবার কিছু ক্ষেত্রে দেখা যায় কোনও বিষয়েই ভাগ্য আমাদের সঙ্গ দিচ্ছে না। সে রকম ভাগ্যের বিপর্যয় কাটিয়ে উঠতে প্রতিনিয়ত কিছু মন্ত্র রয়েছে যা পাঠ করতে হবে। যার ফলে ভাগ্যের বিপর্যয় কাটিয়ে ওঠা সম্ভব হবে।

দুর্গা মন্ত্র

"দেহি সৌভাগ্যম আরোগ্যম দেহি মে পরামম সুখাম কুপম দেহি জায়াম দেহি, যশো দেহি দ্বিষোজাহী।" প্রতিনিয়ত এই মন্ত্র ১০৮বার পাঠ করলে জীবন থেকে যত প্রকার বিপর্যয় রয়েছে সব দূরে সরে যাবে এবং ভাগ্যের চমক দ্বিগুণ হবে। জীবনে যে সকল অশুভ শক্তি তাও শুভ শক্তিতে পরিণত হবে। অনেক দিনের আটকে থাকে কাজ সম্পন্ন করতে এই মন্ত্র অত্যন্ত উপযোগী।

আরও পড়ুন: বাড়ির বা অফিসের ব্রহ্মস্থানটি সঠিক নিয়ম অনুসারে রেখেছেন তো? না হলেই বিপদ

লক্ষ্মী মন্ত্র

"ওম শ্রিম অখণ্ড সৌভাগ্য ধন সমৃদ্ধিয়াম দেহি দেহি নামাহ।" এই মন্ত্র ১০৮বার প্রতিনিয়ত পাঠ করলে ধন-সম্পদ বৃদ্ধি তথা প্রচুর প্রচুর সম্মান প্রাপ্তি হয়। সাংসারিক জীবন সুখ-শান্তিতে ভরে ওঠে। পর পর ২১ দিন এই মন্ত্র পাঠ করলেই এর সুফল পাওয়া যায়।

গণেশ মন্ত্র

"ওম সৌভাগ্য-বর্ধনাহাহ নমহঃ।" যারা অত্যন্ত দুঃখে-কষ্টে জীবন কাটাচ্ছেন তাঁরা ১০৮ বার প্রতি দিন এই মন্ত্র পাঠ করলে খুবই উপকার পাবেন। জীবনের সকল বাধা কেটে গিয়ে ভাগ্য ফিরবেই।

রিদ্ধি সিদ্ধি মন্ত্র

"সাধক নাম জাপেহী লে লায়েই, হোহি সিদ্ধ আনিমাদিক পেয়ে।" দীর্ঘদিন ধরে কর্মক্ষেত্রে অশান্তি বা ব্যবসায় কোনও উন্নতি হচ্ছে না— এই রকম অবস্থা কাটিয়ে উঠতে এই মন্ত্র অত্যন্ত উপকারী। এই মন্ত্র পাঠের ফলে জীবনে সুখ শান্তি তথা অর্থভাগ্যেরও উন্নতি ঘটে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mantra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE