Advertisement
২৬ এপ্রিল ২০২৪

সিংহ রাশির শিশুদের স্বভাবগত বৈশিষ্ট্য

সিংহ রাশির প্রধান বৈশিষ্ট্য জেদ। এরা খুব জেদি প্রকৃতির হয়। সাধারণত সব শিশুর মধ্যেই কম বেশি জেদ থাকে। তবে সিংহ রাশির শিশুদের জেদ হয় একদম অন্য রকম।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০১৯ ০০:০০
Share: Save:

সিংহ রাশির প্রধান বৈশিষ্ট্য জেদ। এরা খুব জেদি প্রকৃতির হয়। সাধারণত সব শিশুর মধ্যেই কম বেশি জেদ থাকে। তবে সিংহ রাশির শিশুদের জেদ হয় একদম অন্য রকম। এমনিতেই এই রাশির জাতক-জাতিকারা ছোটবেলা থেকেই খুব চাপা স্বভাবের হয়। এই চাপা স্বভাবটা বড় হয়েও এদের মধ্যে ভীষণ ভাবে থাকে।

ছোটবেলা থাকেই এদের মধ্যে সাহসিকতা লক্ষ্য করা যায়। এরা সব কিছু চ্যালেঞ্জের মতো করে দেখতে খুব পছন্দ করে। তবে শেষে জয় এদেরই হয়। নিজের দুষ্ট স্বভাবের জন্য বাড়ির সবাইকে নাজেহাল করে ফেলে সিংহ রাশির শিশুরা।

আরও পড়ুন: মিথুন রাশির শিশুদের স্বভাবগত বৈশিষ্ট্য

শিশু অবস্থাতেই মনের কথা সহজে কাউকে বলতে চায় না। বড় হয়ে চাপা স্বভাবটা আরও বেড়ে যায়। তবে এরা প্রচণ্ড বুদ্ধিমান হয়। কোনও কিছু একবার দেখলে সহজে ভুলে যায় না। আর এই বুদ্ধিদীপ্ততার জন্য এরা লেখাপড়াতেও খুব ভাল হয়। খুব তাড়াতাড়ি সব কিছু শিখে নিতে পারার এক অনবদ্য ক্ষমতা থাকে সিংহ রাশির জাতক-জাতিকার মধ্যে। খেলাধূলা করতে খুব ভালবাসে। প্রতিযোগিতামূলক খেলাধূলাতে নাম করতে পারে। অন্যের প্রতি এতটাই দয়ালু যে, নিজের সব থেকে প্রিয় জিনিসটাও দিয়ে দিতে কখনও কুণ্ঠিত বোধ করে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Child Leo Rashi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE