Advertisement
০৬ মে ২০২৪

এ মাসে চুরি থেকে সাবধান থাকুন কুম্ভ রাশির জাতক

রাশি অধিপতির নিজ রাশিতে অবস্থান কর্মশক্তি, উৎসাহ এবং উদ্দীপনার ক্ষেত্রে শুভ ফল লাভের সম্ভাবনা।

সুপ্রিয় মিত্র
শেষ আপডেট: ০৭ ডিসেম্বর ২০২০ ০০:০৬
Share: Save:

কুম্ভ রাশিচক্রের একাদশ রাশি। রাশি অধিপতি শনি অবস্থান করছে মকর (দ্বাদশ) রাশিতে। সহ অবস্থান করছে বৃহস্পতি। মীন (দ্বিতীয়) রাশিতে অবস্থান করছে মঙ্গল। আগামী ২৪ ডিসেম্বর রাশি পরিবর্তন করে নিজ ক্ষেত্র মেষ রাশিতে গমন করবে। বৃষ (চতুর্থ) রাশিতে অবস্থান করছে রাহু। তুলা (নবম) রাশিতে অবস্থান করছে রাশি অধিপতি শুক্র। আগামী ১১ ডিসেম্বর রাশি পরিবর্তন করে পরবর্তী বৃশ্চিক রাশিতে গমন করবে। বৃশ্চিক (দশম) রাশিতে একত্রে অবস্থান করছে কেতু, রবি এবং বুধ। রবি আগামী ১৫ ডিসেম্বর এবং বুধ আগামী ১৭ ডিসেম্বর রাশি পরিবর্তন করে পরবর্তী রাশিতে গমন করবে।

রাশি অধিপতির নিজ রাশিতে অবস্থান কর্মশক্তি, উৎসাহ এবং উদ্দীপনার ক্ষেত্রে শুভ ফল লাভের সম্ভাবনা।

দ্বিতীয় রাশির অধিপতির নীচস্ত অবস্থান। দ্বিতীয় রাশিতে মঙ্গলের অবস্থানের ফলে ধনস্থানে সুখহানির আশঙ্কা। বাড়িতে চুরি থেকে সাবধান থাকুন। বিলাসবহুল জিনিস, সোনা, তেল, যোগাযোগ ইত্যাদি বিষয়ে বিনিয়োগে লাভ হবে।

চতুর্থ রাশি অধিপতির নিজ ক্ষেত্রে অবস্থান শুভ হলেও চতুর্থ রাশিতে রাহুর অবস্থান খুব শুভ ফলদায়ক নয়। বিশেষ সাবধানতা প্রয়োজন মায়ের শরীরের প্রতি। মধ্যম বা মিশ্র ফল আশা করা যায় জমি, বাড়ি এবং যানবাহন সুখের ক্ষেত্রে।

পঞ্চম রাশির অধিপতির দশমে অবস্থান, পঞ্চম রাশির সঙ্গে মঙ্গলের দৃষ্টি সম্পর্কে শুভ ফল আশা করা যায় সন্তান সুখের ক্ষেত্রে। সন্তানের রাগ বা হঠকারিতা বেড়া যাওয়ার সম্ভাবনা। শুভ পড়াশোনার ক্ষেত্রে।

আরও পড়ুন: ডিসেম্বরে কর্মক্ষেত্রে শুভ ফল পাবেন মকর রাশি

ষষ্ঠ রাশিতে বৃহস্পতি এবং শনির দৃষ্টির ফলে রোগ, শত্রু এবং ঋণ সংক্রান্ত বিষয়ে মিশ্র ফলের সম্ভাবনা। অর্থাৎ রোগ, শত্রু, ঋণের সমস্যা খুব সমস্যায় ফেলবে না। প্রতিযোগিতা এবং প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্রে শুভ।

সপ্তম রাশি অধিপতির অবস্থান অনুযায়ী দাম্পত্য সুখের ক্ষেত্রে মধ্যমফল আশা করা যায়। শুভ প্রেমপ্রীতির ক্ষেত্রে।

নবম বা ভাগ্য রাশির অধিপতির নিজ ক্ষেত্রে অবস্থানে ভাগ্য রাশির সঙ্গে মঙ্গল এবং শনির দৃষ্টি সম্পর্ক ভাগ্য ক্ষেত্রে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা।

দশম রাশিতে একসঙ্গে কেতু, রবি এবং বুধের অবস্থান কর্মক্ষেত্রে শুভ ফলের নির্দেশ করে। অর্থাৎ কর্মক্ষেত্রে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা।

একাদশ বা লাভ রাশির অধিপতির অবস্থান অনুযায়ী আয় বা লাভের ক্ষেত্রে শুভ ফল আশা করা যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aquarius
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE