Advertisement
১৯ এপ্রিল ২০২৪

নভেম্বরে মিথুন রাশি গুপ্ত শত্রু থেকে সাবধান থাকুন

মিথুন, রাশি চক্রের তৃতীয় রাশি। রাশি অধিপতি বুধ অবস্থান করছে পঞ্চম (তুলা) রাশিতে। কন্যা (চতুর্থ) রাশিতে অবস্থান করছে শুক্র। আগামী ১৬ নভেম্বর রাশি পরিবর্তন করে পরবর্তী তুলা রাশিতে গমন করবে।

সুপ্রিয় মিত্র
শেষ আপডেট: ৩১ অক্টোবর ২০২০ ০০:০৮
Share: Save:

মিথুন, রাশি চক্রের তৃতীয় রাশি। রাশি অধিপতি বুধ অবস্থান করছে পঞ্চম (তুলা) রাশিতে। কন্যা (চতুর্থ) রাশিতে অবস্থান করছে শুক্র। আগামী ১৬ নভেম্বর রাশি পরিবর্তন করে পরবর্তী তুলা রাশিতে গমন করবে। তুলা (পঞ্চম) রাশিতে অবস্থান করছে রবি এবং বুধ। রবি আগামী ১৬ নভেম্বর পরবর্তী বৃশ্চিক রাশিতে গমন করবে এবং বুধ আগামী ৩ নভেম্বর গতি পরিবর্তন করে সম্মুখাভিমুখ গতি প্রাপ্ত হবে এবং আগামী ২৮ নভেম্বর পরবর্তী বৃশ্চিক রাশিতে গমন করবে। বৃশ্চিক (ষষ্ঠ) রাশিতে অবস্থান করছে কেতু। ধনু (সপ্তম) রাশিতে অবস্থান করছে বৃহস্পতি। আগামী ২০ নভেম্বর রাশি পরিবর্তন করে পরবর্তী মকর রাশিতে গমন করবে। মকর (অষ্টম) রাশিতে অবস্থান করছে শনি। মীন (দশম) রাশিতে অবস্থান করছে মঙ্গল। আগামী ১৪ নভেম্বর গতি পরিবর্তন করে সম্মুখাভিমুখ গতি প্রাপ্ত হবে।

রাশি অধিপতির চতুর্থে অবস্থান এবং রাশিতে মঙ্গলের ও বৃহস্পতির দৃষ্টিতে রাগ বৃদ্ধির আশঙ্কা। ধনস্থানের ক্ষেত্রে মধ্যম ফল আশা করা যায়। লোহা, তেল, সোনা, স্থাবর সম্পত্তি সংক্রান্ত বিষয়ে বিনিয়োগে লাভের সম্ভাবনা। দীর্ঘকালীন মেয়াদী ক্ষেত্রে বিশেষ সচেতন হয়ে বিনিয়োগ করা উচিত।

শুভ জমি এবং বাড়ির ক্ষেত্রে। অর্থাৎ গৃহ এবং স্থাবর সম্পত্তির বিষয়ে শুভ। শুভ মাতৃ সুখের ক্ষেত্রেও। যানবাহন সংক্রান্ত বিষয়ে শুভ ফল আশা করা যায়।

সন্তান সুখের ক্ষেত্র মধ্যম। সন্তানের কাজে মানসিক উদ্বেগের সম্ভাবনা। শিক্ষার ক্ষেত্র মধ্যম। শুভ উচ্চ শিক্ষার ক্ষেত্র। আগামী ১৬ নভেম্বর রবি রাশি পরিবর্তন এবং শুক্রের তুলা রাশিতে আগমনের পর শুভ পরিবর্তন আশা করা যায়।

আরও পড়ুন: বৃষ রাশির নভেম্বর মাস প্রতিযোগিতা এবং প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্রে শুভ

ষষ্ঠ রাশিতে কেতুর অবস্থান। ফলে রোগ সংক্রান্ত বিষয় বিব্রত করবে না। প্রতিযোগিতা এবং প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্রে শুভ ফল আশা করা যায়। গুপ্ত শত্রু থেকে সাবধান।

দাম্পত্য সুখের ক্ষেত্রে শুভ ফল আশা করা যায়। শুভ প্রেম প্রীতির ক্ষেত্র। রাগ, উত্তেজনার বিষয়ে বিশেষ সচেতনতা প্রয়োজন। প্রেম প্রীতির ক্ষেত্রে ১৬ নভেম্বরের পর শুভ।

নবম বা ভাগ্য রাশির অধিপতি নিজ ক্ষেত্রে , ভাগ্য ক্ষেত্রে শুভ ফল আশা করা যায়। লাভ বা আয়পতি কর্মস্থানে। ফলে কর্মক্ষেত্রে শুভ ফল আশা করা যায়। আয় বা লাভ রাশিতে বৃহস্পতির দৃষ্টি আয় বা লাভের ক্ষেত্রে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gemini
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE