Advertisement
২৫ এপ্রিল ২০২৪

মায়ের সঙ্গে সম্পর্কের বিষয়ে সচেতন থাকুন সিংহ রাশি

সিংহ, রাশিচক্রের পঞ্চম রাশি। রাশি অধিপতি রবি অবস্থান করছে কন্যা (দ্বিতীয়) রাশিতে, আগামী ১৭ অক্টোবর পরবর্তী তুলা রাশিতে গমন করবে। তুলা (তৃতীয়) রাশিতে অবস্থানরত বুধ আগামী ১৪ অক্টোবর গতি পরিবর্তন করে বক্র গতি প্রাপ্ত হবে। বৃশ্চিক (চতুর্থ) রাশিতে অবস্থান করছে কেতু। ধনু (পঞ্চম) রাশিতে নিজ ক্ষেত্রে অবস্থান করছে বৃহস্পতি।

সুপ্রিয় মিত্র
শেষ আপডেট: ০২ অক্টোবর ২০২০ ০০:০৫
Share: Save:

সিংহ, রাশিচক্রের পঞ্চম রাশি। রাশি অধিপতি রবি অবস্থান করছে কন্যা (দ্বিতীয়) রাশিতে, আগামী ১৭ অক্টোবর পরবর্তী তুলা রাশিতে গমন করবে। তুলা (তৃতীয়) রাশিতে অবস্থানরত বুধ আগামী ১৪ অক্টোবর গতি পরিবর্তন করে বক্র গতি প্রাপ্ত হবে। বৃশ্চিক (চতুর্থ) রাশিতে অবস্থান করছে কেতু। ধনু (পঞ্চম) রাশিতে নিজ ক্ষেত্রে অবস্থান করছে বৃহস্পতি। মকর (ষষ্ঠ) রাশিতে নিজ ক্ষেত্রে অবস্থান করছে শনি। মেষ (নবম) রাশিতে বক্রী অবস্থান করছে মঙ্গল আগামী ৪ অক্টোবর পুনরায় মীন রাশিতে গমন করবে। বৃষ (দশম) রাশিতে অবস্থান করছে রাহু।

দ্বিতীয় স্থানে রবির অবস্থান পারিবারিক ক্ষেত্রে শুভ হলেও পারিবারিক সদস্যদের সহিত মনোমালিন্য, উত্তেজনা বৃদ্ধি, বাকবিতণ্ডা মানসিক অশান্তির কারণ হতে পারে আগামী ১৭ অক্টোবর পর্যন্ত। তামা, সোনা, শিক্ষা সংক্রান্ত, স্থাবরসম্পত্তি সংক্রান্ত এবং টেলিকম বিষয়ে বিনিয়োগে লাভের সম্ভাবনা থাকলেও বিশেষ সচেতনতা প্রয়োজন।

চতুর্থ রাশি অধিপতির অবস্থান মাসের প্রথম চার দিন নিজ রাশিতে হলেও পরবর্তী সময় অষ্টম রাশিতে অবস্থান শুভ বলা যায় না। ভূমি, ভবন এবং যানবাহনের ক্ষেত্র শুভ বলা যায় না। মায়ের সঙ্গে সম্পর্কের বিষয়ে বিশেষ সচেতনতা অবলম্বন প্রয়োজন।

আরও পড়ুন: অক্টোবর মাসে কর্কট রাশির জাতক ঋণ সংক্রান্ত বিষয়ে সচেতন থাকুন

পঞ্চম রাশির অধিপতির নিজ ক্ষেত্রে অবস্থান শুভ। শুভ সন্তানসুখের ক্ষেত্র, শুভ বিদ্যাশিক্ষা ক্ষেত্র এবং বন্ধুত্ব সুখের ক্ষেত্র। মধ্যম উচ্চশিক্ষা ক্ষেত্র।

ষষ্ঠ রাশির অধিপতির নিজ ক্ষেত্রে অবস্থান রোগ, শত্রু এবং ঋণের ক্ষেত্র শুভ অর্থাৎ রোগ, শত্রু এবং ঋণ সংক্রান্ত সমস্যা বিব্রত করবেনা। শুভ প্রতিযোগিতা এবং প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্র।

সপ্তম রাশির অধিপতির নিজ ক্ষেত্রে অবস্থান এবং সপ্তম রাশিতে শুক্রের দৃষ্টি দাম্পত্য সুখের ক্ষেত্রে শুভ ফল আশা করা যায়। শুভ প্রেমপ্রীতির ক্ষেত্র।

ভাগ্য রাশির অধিপতি মাসের প্রথম চার দিন নিজ ক্ষেত্রে শুভ অবস্থান থাকলেও পরবর্তী কালে শুভ অবস্থান বলা যায় না। যদিও ভাগ্য স্থানে বৃহস্পতির দৃষ্টি, ভাগ্যক্ষেত্রে মধ্যম ফল আশা করা যায়।

কর্ম রাশির অধিপতির অবস্থান এবং কর্ম রাশিতে রাহুর অবস্থান কর্ম ক্ষেত্রে শুভ ফলের আশা করা যায়, যদিও সময়ে সময়ে বিভ্রান্তি সৃষ্টি হতে পারে কর্ম ক্ষেত্রে।

একাদশ রাশির অবস্থান অনুযায়ী আয় বা লাভের ক্ষেত্র শুভ বলা যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Leo
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE