Advertisement
২৫ এপ্রিল ২০২৪

সেপ্টেম্বরে অশুভ যোগ থেকে মুক্তি পাবে ধনু রাশি

ধনু রাশির অধিপতির নিজ ক্ষেত্রে অবস্থান শরীর, কর্মশক্তি, সুনামের ক্ষেত্রে শুভ। আগামী ১৩ সেপ্টেম্বর বৃহস্পতি গতি পরিবর্তন এবং ২৩ সেপ্টেম্বর কেতুর রাশি পরিবর্তনে শরীর, কর্মশক্তি, সুনামের ক্ষেত্রে অধিক শুভ পরিবর্তন আসবে।

সুপ্রিয় মিত্র
শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২০ ০০:০৪
Share: Save:

রাশিচক্রের নবম রাশি ধনু। রাশি অধিপতি বৃহস্পতি। অবস্থান নিজ রাশিতে। সহ অবস্থান কেতুর। আগামী ১৩ সেপ্টেম্বর বৃহস্পতি গতি পরিবর্তন করবে এবং ২৩ সেপ্টেম্বর কেতু রাশি পরিবর্তন করবে। মকর (দ্বিতীয়) রাশিতে অবস্থান করছে শনি, আগামী ২৯ সেপ্টেম্বর শনি গতি পরিবর্তন করবে। মেষ (পঞ্চম) রাশিতে অবস্থান করছে মঙ্গল। আগামী ৯ সেপ্টেম্বর মঙ্গল গতি পরিবর্তন করবে। মিথুন (সপ্তম) রাশিতে অবস্থান করছে রাহু। আগামী ২৩ সেপ্টেম্বর রাহু রাশি পরিবর্তন করবে। কর্কট (অষ্টম) রাশিতে অবস্থান করছে শুক্র। আগামী ২৮ সেপ্টেম্বর শুক্র রাশি পরিবর্তন করবে। সিংহ (নবম) রাশিতে একত্রে অবস্থান রাশি অধিপতি রবি এবং বুধের। আগামী ২ সেপ্টেম্বর বুধ এবং ১৬ সেপ্টেম্বর রবি রাশি পরিবর্তন করে কন্যা রাশিতে গমন করবে।

ধনু রাশির অধিপতির নিজ ক্ষেত্রে অবস্থান শরীর, কর্মশক্তি, সুনামের ক্ষেত্রে শুভ। আগামী ১৩ সেপ্টেম্বর বৃহস্পতি গতি পরিবর্তন এবং ২৩ সেপ্টেম্বর কেতুর রাশি পরিবর্তনে শরীর, কর্মশক্তি, সুনামের ক্ষেত্রে অধিক শুভ পরিবর্তন আসবে।

দ্বিতীয় রাশির অধিপতির নিজক্ষেত্রে অবস্থান পরিবার, ধনসম্পত্তির ক্ষেত্রে শুভ। সোনা, তেল, ধাতু, স্থাবর সম্পত্তিতে বিনিয়োগে লাভ। আগামী ২৯ সেপ্টেম্বর শনির গতি পরিবর্তনে শুভত্ব বৃদ্ধি পাবে।

আরও পড়ুন: পেটের রোগ এবং ঋণ সংক্রান্ত সমস্যা বিব্রত করতে পারে তুলা রাশিকে

চতুর্থ রাশির অধিপতির নিজক্ষেত্রে অবস্থান শনির সঙ্গে দৃষ্টি সম্পর্ক সাংসারিক, যানবাহন, কৃষিক্ষেত্র, স্থাবর সম্পত্তির ক্ষেত্রে শুভ। ১৩ এবং ২৩ সেপ্টেম্বরের পর ক্রমশ শুভত্ব বৃদ্ধি পাবে। পঞ্চম রাশির অধিপতির নিজক্ষেত্রে অবস্থান এবং বৃহস্পতির সঙ্গে দৃষ্টি সম্পর্ক সন্তান, শিক্ষা, বন্ধুত্বের ক্ষেত্রে শুভ। শুভ উচ্চশিক্ষার ক্ষেত্র। সন্তানের সাফল্যের সঙ্গে উগ্রতা বা রাগ বৃদ্ধির আশঙ্কা।

ষষ্ঠ রাশি অধিপতির অবস্থান, শনি এবং মঙ্গলের সঙ্গে দৃষ্টি সম্পর্ক গুপ্ত শত্রু থেকে বিশেষ সচেতনতা প্রয়োজন। বিপরীত লিঙ্গের শত্রু থেকে বিব্রত হওয়ার আশঙ্কা রয়েছে। প্রতিযোগিতা, প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্রে শুভ।

সপ্তম রাশির অধিপতির নিজ রাশিতে অবস্থান বৃহস্পতির সঙ্গে দৃষ্টি সম্পর্ক দাম্পত্য ক্ষেত্রে শুভ ফল। শুভ প্রেমপ্রীতির ক্ষেত্রে। নবম রাশির অধিপতির স্বক্ষেত্রে অবস্থান এবং বৃহস্পতির সঙ্গে দৃষ্টি সম্পর্ক ভাগ্যের ক্ষেত্রে শুভ। অর্থাৎ ভাগ্যের সহযোগিতা মিলবে। দশম রাশির অধিপতির নিজ ক্ষেত্রে অবস্থান কর্মক্ষেত্র-ব্যবসা বা চাকরির ক্ষেত্রে শুভ। বিশেষ শুভ বিক্রয় প্রতিনিধি, আইন ব্যবসায়ী, হিসাব শাস্ত্রের সঙ্গে সম্পর্কিত কর্মক্ষেত্রে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sagittarius
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE