Advertisement
২৫ এপ্রিল ২০২৪

পেটের রোগ এবং ঋণ সংক্রান্ত সমস্যা বিব্রত করতে পারে তুলা রাশিকে

তুলা রাশির অধিপতির দশম রাশিতে অবস্থান ও মঙ্গল এবং শনির সঙ্গে দৃষ্টি সম্পর্ক ব্যক্তিত্ব, মানসম্মানের ক্ষেত্রে শুভ। রাগ এবং হঠকারিতা থেকে সাবধান থাকুন।

সুপ্রিয় মিত্র
শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০২০ ০০:০৬
Share: Save:

সৌন্দর্য, ভোগবিলাস প্রিয় রাশি তুলা। অধিপতি শুক্র, অবস্থান করছে কর্কট (দশম) রাশিতে। ধনু (তৃতীয়) রাশিতে একত্রে অবস্থান বৃহস্পতি এবং কেতুর। বৃহস্পতি আগামী ১৩ সেপ্টেম্বর গতি পরিবর্তন করবে এবং কেতু ২৩ সেপ্টেম্বর রাশি পরিবর্তন করবে। মকর (চতুর্থ) রাশিতে অবস্থান করছে শনি। আগামী ২৯ সেপ্টেম্বর শনি গতি পরিবর্তন করবে। মেষ (সপ্তম) রাশিতে অবস্থান করছে স্বক্ষেত্রি মঙ্গল। আগামী ৯ সেপ্টেম্বর মঙ্গল গতি পরিবর্তন করবে। মিথুন (নবম) রাশিতে অবস্থান রাহুর। আগামী ২৩ সেপ্টেম্বর রাহু রাশি পরিবর্তন করবে। সিংহ (একাদশ) রাশিতে একত্রে অবস্থান রাশি অধিপতি রবি এবং বুধের। আগামী ২ সেপ্টেম্বর বুধ এবং ১৬ সেপ্টেম্বর রবি রাশি পরিবর্তন করে পরবর্তী কন্যা রাশিতে গমন করবে।

তুলা রাশির অধিপতির দশম রাশিতে অবস্থান ও মঙ্গল এবং শনির সঙ্গে দৃষ্টি সম্পর্ক ব্যক্তিত্ব, মানসম্মানের ক্ষেত্রে শুভ। রাগ এবং হঠকারিতা থেকে সাবধান থাকুন। দ্বিতীয় রাশির অধিপতির নিজ ক্ষেত্রে অবস্থান ধনসম্পত্তি, পরিবারের ক্ষেত্রে শুভ। স্থাবর সম্পত্তি, বিলাস দ্রব্য, আমদানি রফতানি বা বিদেশ সম্পর্কিত ব্যবসার ক্ষেত্রে বিনিয়োগে লাভের সম্ভাবনা।

চতুর্থ রাশি অধিপতির নিজ ক্ষেত্রে অবস্থান এবং রাশি অধিপতির সঙ্গে দৃষ্টি বিনিময় সাংসারিক ক্ষেত্রে, কৃষিকার্যে ও যানবাহনের ক্ষেত্রে শুভ। স্থাবর সম্পত্তি কেনার যোগ রয়েছে।পঞ্চম রাশির অধিপতির স্বক্ষেত্রে অবস্থান সন্তান সুখ, পড়াশোনা এবং বন্ধু সুখের ক্ষেত্রে শুভ। সন্তানের ব্যবহার বা আচরণ মানসিক অশান্তির কারণ হতে পারে আগামী ১৬ সেপ্টেম্বর পর্যন্ত। খারাপ ব্যবহার বন্ধুত্ব বা সম্পর্কে নেতিবাচক প্রভাব ফেলতে পারে। শুভ উচ্চশিক্ষা ক্ষেত্র।

আরও পড়ুন: প্রেম থেকে দাম্পত্য বা চাকরি, এ মাসে শুভ ফল পাবেন কন্যা রাশি

ষষ্ঠ রাশির অধিপতির নিজক্ষেত্রে অবস্থান শুভ। শত্রু, রোগ, ব্যাধির ক্ষেত্রে মধ্যম ফল আশা করা যায়। মধ্যম ফল প্রতিযোগিতা এবং প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্রে। পেটের রোগ এবং ঋণ সংক্রান্ত সমস্যা বিব্রত করতে পারে ।

সপ্তম রাশির অধিপতির স্বক্ষেত্রে অবস্থান, বৃহস্পতির সঙ্গে দৃষ্টি সম্পর্ক দাম্পত্য এবং প্রেমের ক্ষেত্র শুভ। তর্ক বিতর্ক, বাগবিতণ্ডা থেকে সাবধান। নবম রাশির অধিপতির স্বক্ষেত্রে অবস্থান এবং বৃহস্পতির সঙ্গে দৃষ্টি সম্পর্ক এবং রাহুর অবস্থানে ভাগ্যক্ষেত্রে শুভফল আশা করা যায়।

দশম রাশিতে শুক্রের অবস্থান কর্মক্ষেত্রে শুভফলের আশা করা যায়।আয় বা লাভ রাশি অধিপতির অবস্থান আয় বা লাভের ক্ষেত্র শুভ। আশা আকাঙ্খা পূরণের সম্ভাবনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Libra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE