Advertisement
২৫ এপ্রিল ২০২৪

প্রেম থেকে দাম্পত্য বা চাকরি, এ মাসে শুভ ফল পাবেন কন্যা রাশি

পঞ্চম রাশির অধিপতির নিজ ক্ষেত্রে অবস্থানে সন্তান সুখের ক্ষেত্রে শুভ ফলের সম্ভাবনা। শিক্ষা এবং বন্ধুস্থান সুখের ক্ষেত্রে। উচ্চশিক্ষার ক্ষেত্র শুভ। ষষ্ঠ রাশির অধিপতির স্বক্ষেত্রি অবস্থান শত্রু এবং রোগের দ্বারা বিব্রত হওয়ার আশঙ্কা নেই।

সুপ্রিয় মিত্র
শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২০ ০০:০৬
Share: Save:

কন্যা রাশির অধিপতি বুধ। মাসের প্রথম দিন অবস্থান করবে সিংহ রাশিতে রাশি অধিপতি রবির সঙ্গে। ২ সেপ্টেম্বর বুধ কন্যা রাশিতে গমন করবে এবং ১৬ সেপ্টেম্বর রবি কন্যা রাশিতে গমন করবে। ধনু (চতুর্থ) রাশিতে একত্রে অবস্থান বৃহস্পতি এবং কেতুর। বৃহস্পতি আগামী ১৩ সেপ্টেম্বর গতি পরিবর্তন করবে এবং ২৩ সেপ্টেম্বর কেতু রাশি পরিবর্তন করবে। মকর (পঞ্চম) রাশিতে অবস্থান শনির। আগামী ২৯ সেপ্টেম্বর শনি গতি পরিবর্তন করবে। মেষ (অষ্টম) রাশিতে নিজ ক্ষেত্রে অবস্থান করছে মঙ্গল, আগামী ৯ সেপ্টেম্বর গতি পরিবর্তন করবে। মিথুন (দশম) রাশিতে অবস্থান করছে রাহু। আগামী ২৩ সেপ্টেম্বর রাশি পরিবর্তন করবে। কর্কট (একাদশ) রাশিতে অবস্থান করছে শুক্র। শুক্র ২৮ সেপ্টেম্বর রাশি পরিবর্তন করবে।

রাশি অধিপতির নিজ ক্ষেত্রে অবস্থান শরীর, কর্মশক্তি, মান সম্মানের ক্ষেত্রে শুভ। দ্বিতীয় রাশির অধিপতির শুভ অবস্থান সম্পত্তি এবং পারিবারিক ক্ষেত্রে শুভ। বিলাসবহুল দ্রব্য, ধাতু, তেল, শিক্ষা সংক্রান্ত বিষয়ে বিনিয়োগে লাভ হবে। চতুর্থ রাশির অধিপতির নিজ ক্ষেত্রে অবস্থান শুভ। সাংসারিক সুখের ক্ষেত্রে, স্থাবর সম্পত্তি, যানবাহন, কৃষি ক্ষেত্রে শুভ। আগামী ১৩ সেপ্টেম্বর বৃহস্পতির গতি পরিবর্তন এবং ২৩ সেপ্টেম্বর কেতুর রাশি পরিবর্তনের সঙ্গে শুভত্ব বাড়বে।

পঞ্চম রাশির অধিপতির নিজ ক্ষেত্রে অবস্থানে সন্তান সুখের ক্ষেত্রে শুভ ফলের সম্ভাবনা। শিক্ষা এবং বন্ধুস্থান সুখের ক্ষেত্রে। উচ্চশিক্ষার ক্ষেত্র শুভ। ষষ্ঠ রাশির অধিপতির স্বক্ষেত্রি অবস্থান শত্রু এবং রোগের দ্বারা বিব্রত হওয়ার আশঙ্কা নেই। প্রতিযোগিতা ও প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্রে শুভ ফল লাভের সম্ভাবনা। দুর্ঘটনা এবং মামলা মোকদ্দমা থেকে সাবধান থাকুন। বাবা-ছেলের মধ্যে মনোমালিন্যের আশঙ্কা আগামী ১৬ সেপ্টেম্বর পর্যন্ত।

আরও পড়ুন: সেপ্টেম্বর মাসে মানসিক উৎফুল্লতা বাড়বে কর্কট রাশির

দাম্পত্য সুখের ক্ষেত্রে শুভ ফল আশা করা যায়। প্রেম প্রীতির ক্ষেত্র শুভ। নবম রাশির অধিপতির শুভ অবস্থানে ভাগ্য ক্ষেত্রে শুভ ফল আশা করা যায়। কর্ম রাশির অধিপতির শুভ অবস্থান এবং বৃহস্পতির সঙ্গে দৃষ্টি সম্পর্ক, কর্মক্ষেত্রে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা। একাদশ রাশিতে ভাগ্যপতির অবস্থান আয় এবং লাভ বৃদ্ধি এবং আশা আকাঙ্খা পূরণের সম্ভাবনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virgo
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE